Ad
কলকাতা

ফাঁকা ফ্ল্যাটে ধর্ষণের শিকার টলিউড অভিনেত্রী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কলকাতা, ৯ জুলাইঃ ফাঁকা ফ্ল্যাটের ভিতর টলিউডের এক অভিনেত্রীকে ধর্ষণ করে সেই ভিডিও তুলে রাখার অভিযোগ উঠল তাঁরই প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই অভিনেত্রী যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

নির্যাতিতার বয়ান অনুযায়ী, গত ৫ জুলাই ফ্ল্যাট ফাঁকা থাকায় ওই অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করে তার প্রেমিক। শুধু তাই নয়, অভিনেত্রীর সেই মুহূর্তের ছবি মোবাইলে ভিডিয়ো করে রাখে তাঁর প্রেমিক। কাউকে কিছু জানালে সেই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

Ad

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী অভিনেত্রীর বাড়ি কলকাতায় না হলেও বর্তমানে কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি ফ্লাটে তিনি থাকেন। সেখানেই ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, অভিনেত্রীর সঙ্গে ওই যুবকের প্রথম দেখা হয় ২০০৯ সালে। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকেই মধ্যমগ্রামের ওই যুবকের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। এরপর তাঁদের মধ্যে আর যোগাযোগ ছিল না। এরপর ২০১৭ সালে তাঁদের ফের দেখা হয়, তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। সেবছরই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী ওই যুবক।

অভিযোগ, কিছুদিন পর থেকেই ওই যুবক ব্যবসার নাম করে তাঁর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। অনেকসময় তাঁকে মারধর করা হত বলেও অভিযোগ। এরপর তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর চলতি বছর এপ্রিল মাসে ফের ওই যুবক ফোন করে অভিনেত্রীর কাছে ক্ষমা চান। ফের তাঁদের সম্পর্ক নতুন গড়ে ওঠে।

নির্যাতিতা পুলিশকে জানিয়েছে, সম্প্রতি ওই যুবক তাঁর থেকে ৩০ হাজার টাকা চেয়েছিলেন। ৫ জুলাই টাকা নিতে সে অভিনেত্রীর ফ্ল্যাটে আসে। এরপর তাঁকে জাপটে ধরেন। অভিযোগ, অভিনেত্রীকে ধর্ষণ করে তাঁর অশ্লীল ভিডিয়ো করে রাখেন ওই যুবক। এরপর যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন