Ad
কলকাতা

‘যেদিন সত্যি সত্যি মারতে শুরু করব, ব্যান্ডেজ বাঁধার জায়গা পাবে না’, হুঁশিয়ারি দিলীপের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ভাঙড়, ২৬ ডিসেম্বরঃ বিধানসভা নির্বাচনের আগে শাসক-বিরোধী উভয়পক্ষের বাক তরজায় জমে উঠেছে রাজনীতি। শনিবার ভাঙড়ের বামনঘাটা চা চক্রে অংশ নিয়ে একাধিক ইস্যুতে ফের রাজ্যকে আক্রমন করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এদিন ফের রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীদের উপর আক্রমণের অভিযোগ তোলেন তিনি। আর সেই অভিযোগকে হাতিয়ার করেই শাসকদল তৃণমূলকে কার্যত হুঁশিয়ারি দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “যেদিন সত্যি সত্যি মারতে শুরু করব, ব্যান্ডেজ বাঁধার জায়গা পাবে না।”

Ad

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত থেকে তৃণমূল বিজেপি সংঘর্ষে দফায় দফায় উত্তেজনা ছড়ায় কোচবিহারে। এই ঘটনা নিয়ে তোপ দাগেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “তৃণমূলের হারার সম্ভবনা যত বাড়ছে তত হিংস্র হচ্ছে। আরও খুন বাড়বে। পুলিশকে পুরো নপুংসক বানিয়ে রাখা হয়েছে।”

শনিবারের চা চক্রেও আরও একবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম না করে ‘ভাইপো’বলে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি। পিএম কিষাণ যোজনা ইস্যুতেও সুর চড়িয়েছেন তিনি। কাটমানি ইস্যুতেও রাজ্যকে বিঁধেছেন তিনি। তাঁর দাবি, “চাষিদের জন্য কেন্দ্রীয় সরকার অনেক কিছু করেছে। কালীঘাটে এখন প্রণামী দিতে হয়। কাটমানি কাউকে খেতে দেব না। দিদির ভাইরা ৫ টাকায় আলু কিনে ৪৫ টাকায় বিক্রি করছে।”

আরও পড়ুন