Ad
কলকাতা

ঝুলন্ত অবস্থায় উদ্ধার বিজেপি কর্মীর দেহ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কলকাতা, ১৩ সেপ্টেম্বরঃ গোঘাট রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে উদ্ধার এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। মৃত ওই ব্যক্তির নাম গণেশ রায়। তিনি বিজেপি কর্মী বলে পরিচিত। রবিবার সকালে তাঁর বাড়ি থেকে দু’কিলোমিটার দূরে একটি গাছ থেকে উদ্ধার করা হয় গণেশ রায়ের দেহ।

রবিবার সাত সকালে ওই বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পরিবারের দাবি, পরিকল্পিতভাবে খুন করা হয়েছে গণেশ রায়কে। শাসক দলের লোকজনই এ কাজ করেছে বলে অভিযোগ। তবে, এ সব অভিযোগ উড়িয়ে বিজেপি লাশের রাজনীতি করছে বলে পাল্টা অভিযোগ তৃণমূল নেতৃত্বের।

Ad

জানা যায়, শনিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন গণেশ রায়। তারপর আর বাড়ি ফেরেননি। সারা রাত অনেক খোঁজাখুঁজি করা হয়। রবিবার ভোর বেলায় বাড়ি থেকে প্রায় দু’কিলোমিটার দূরে গোঘাট রেল স্টেশন সংলগ্ন একটি গাছে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দিন মজুরের কাজ করতেন তিনি।

বিজেপি কর্মীর রহস্য মৃত্যু নিয়ে দিলীপ ঘোষ অভিযোগ করে বলেন, জেলায় জেলায়, ব্লকে ব্লকে এভাবে বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালানো হচ্ছে। যে ভাবে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হচ্ছে, বোঝা যাচ্ছে একটা সিরিজ চলছে।

যদিও, গোঘাটে বিজেপি কর্মী অবসাদে ভুগে মারা গিয়েছে বলে মন্তব্য করেন রাজ্যের পুরমন্ত্রী ফিরাদ হাকিম।। রবিবার কলকাতায় পুরমন্ত্রী ফিরাদ হাকিম বলেন, যে কোনও মৃত্যু দু:খের। আমরা মৃতের পরিবারকে সমবেদনা জানাচ্ছি। কিন্তু বিজেপি মৃত্যু নিয়ে রাজনীতি করছে বলে অভিযোগ করেন ফিরাদ হাকিম। পাশাপাশি গোঘাটের বিজেপি কর্মীর মৃত্যু নিয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্ত হলে সবটা উঠে আসবে বলে জানান ফিরাদ হাকিম।

আরও পড়ুন