কলকাতা

আগামীকাল থেকে পূর্ন সময় পর্যন্ত খোলা থাকবে ব্যাংক, ঘোষনা মুখ্যমন্ত্রীর

১ সেপ্টেম্বর: বিকাল ৩ টা পর্যন্ত এতদিন ব্যাংক খোলা থাকলেও আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে পূর্ন সময় খোলা থাকবে ব্যাংক। পানাগড় থেকে এই কথা ঘোষনা করলো তৃণমুল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি জানান, ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পের জন্য ব্যাংক অ্যাকাউন্ট তৈরিতে যাতে সমস্যা না হয়, সেই কারণেই এই সিদ্ধান্ত। প্রতিদিন কয়েকহাজার রাজ্যবাসী দুয়ারে সরকারে গিয়ে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পেতে আবেদন করছেন। যাদের ব্যাংক অ্যাকাউন্ট নেই, সেক্ষেত্রে তাঁদের দ্রুততার সঙ্গে অ্যাকাউন্ট তৈরি করতে হচ্ছে। কিন্তু ব্যাংক পুরো সময় খোলা না থাকায় সমস্যা তৈরি হচ্ছে। সেই কারণেই ব্যাংক পুর্নসময় খোলা রাখা হবে বলেই জানালেন তিনি।

উল্লেখ্য, সেপ্টেম্বরের ১৫ তারিখ পর্যন্ত রাজ্যে জারি থাকবে বিধিনিষেধ। তবে ইতিমধ্যেই খুলেছে সরকারি ও বেসরকারি অফিস, তবে কঠোরভাবে মানতে হচ্ছে কোভিড বিধি। চলছে বাস-অটো-ক্যাব-মেট্রো।

সুইমিং পুল, ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল, প্রেক্ষাগৃহ খোলা রয়েছে। তবে লোকাল ট্রেন এখনও চালু হয়নি। চলছে স্টাফ স্পেশ্যাল ট্রেন। তবে তাতে যাতায়াত করতে পারবেন নিত্যযাত্রীরা।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]