Ad
কলকাতা

নিউটাউনে সাপুরজি আবাসনে পুলিশ ও দুষ্কৃতীর মধ্যে গুলির লড়াই ! নিহত ২ দুষ্কৃতী , আহত ১ পুলিশ কর্মী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কলকাতা, ৯ জুনঃ নিউটাউনের সাপুরজি আবাসনে গুলির লড়াই চলল পুলিশ ও দুষ্কৃতীর মধ্যে। ঘটনায় দু’জন দুষ্কৃতীর মৃত্যুর খবর মিলেছে।সূত্রের খবর, আবাসনের নীচে লুকিয়ে ছিল ওই দুই দুষ্কৃতী। তাদের গ্রেফতার করতে যায় কলকাতা পুলিশ বিশেষ টাস্ক ফোর্স (এসটিএফ)। পুলিশকে দেখেই গুলি ছুড়তে শুরু করে ওই দুই দুষ্কৃতী। পাল্টা গুলি চালায় পুলিশও। যে দুই দুষ্কৃতীর মৃত্যুর খবর মিলেছে, তারা পঞ্জাব থেকে এসে বলে খবর মিলেছে। ঘটনায় ১ পুলিশ কর্মীও আহত হয়েছেন।

সূত্রের খবর, আবাসনের নীচে লুকিয়ে ছিল ওই দুই দুষ্কৃতী। তাদের গ্রেফতার করতে যায় কলকাতা পুলিশ বিশেষ টাস্ক ফোর্স (এসটিএফ)। পুলিশকে দেখেই গুলি ছুড়তে শুরু করে ওই দুই দুষ্কৃতী। পাল্টা গুলি চালায় পুলিশও। যে দুই দুষ্কৃতীর মৃত্যুর খবর মিলেছে, তারা পঞ্জাব থেকে এসে বলে খবর মিলেছে। ঘটনায় ১ পুলিশ কর্মীও আহত হয়েছেন।

Ad

যে দুই দুষ্কৃতীর মৃত্যু হয়েছে, তাদের মধ্যে এক জনের নাম জয়পাল সিংহ ভুল্লার ও যশপ্রীত জসসি পুলিশ সূত্রে খবর, এরা পঞ্জাবের কুখ্যাত গ্যাংস্টার সে। একটি মাদক মামলার তদন্তে জয়পালের নাম উঠে আসতেই তার খোঁজ করতে সাপুরজি আবাসনে গিয়েছিল পুলিশ। পঞ্জাব পুলিশের থেকে কলকাতা পুলিশ জানতে পেরেছে, জয়পাল অস্ত্র এবং মাদক ব্যবসায় জড়িত। আরও কোনও দুষ্কৃতী সাপুরজি আবাসনে লুকিয়ে রয়েছে কি না, তল্লাশি চালিয়ে দেখছে পুলিশ। দুষ্কৃতীরা কত দিন সাপুরজি আবাসনে লুকিয়ে ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনার জেরে আতঙ্কিত এলাকাবাসী। ঘটনাস্থলে পৌঁছেছেন বিধাননগরের পুলিশ কমিশনার সুপ্রতিম সরকার। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে ওই এলাকায়।

আরও পড়ুন