বিজেপি প্রার্থী শ্রাবন্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের

কলকাতা: শেষ প্রচার পর্বে অনুমতিতে বাধা পেয়েছিলেন পশ্চিম বেহালার বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তবে বিনা অনুমতিতেই শ্রাবন্তী সম্পন্ন করেছেন তাঁর রোড শো।যার ফলে প্রার্থী শ্রাবন্তী সহ আরও কয়েকজন বিজেপি কর্মীর নামে পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে বিজেপির হাই ভোল্টেজ তারকা নেতা মিঠুন চক্রবর্তী কে সাথে নিয়ে শেষ প্রচারে ঝড় তোলার পরিকল্পনা করেছিল গেরুয়া শিবির। বেহালার পর্ণশ্রী থেকে নতুন পল্লি পর্যন্ত রোড শো করার কথা ছিল মহাগুরুর।তবে পুলিশের পক্ষে অনুমতি না মেলায় বাতিল হয় সেই কর্মসূচি

।এমনকি মহাগুরুর দুয়ারে দুয়ারে গিয়ে প্রচারও বাধা দেওয়া হয় পুলিশের তরফে।অনুমতি না মেলায় পর্ণশ্রী এলাকায় বিক্ষোভ ছড়িয়ে পড়ে।বিজেপি প্রার্থী সহ কর্মীরা এদিন থানার ভিতরে গিয়ে বিক্ষোভ দেখান বলেও অভিযোগ ওঠে। শ্রাবন্তী এদিন বিক্ষোভ জানান ইচ্ছাকৃত ভাবে বরং বার তাদের প্রচারে বাধা দেওয়া হচ্ছে।কলকাতার সহ সব জায়গাতেই বিজেপিকে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ জানান তাঁর।

তবে পুলিশের তরফে অবশ্য দাবি অশান্তি আটকানোর জন্যই শ্রাবন্তীর রোড শো তে অনুমতি দেওয়া হয়নি। এদিন বিনা অনুমতিতে শ্রাবন্তী তাঁর রোড শো করেন।এর ফলে তাঁর বিরুদ্ধে পর্ণশ্রী থানায় এফআইআর দায়ের করা হচ্ছে। এই গোটা ঘটনার যথাযত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।ইতিমধ্যে সেই রিপোর্ট জমাও পড়ে গেছে বলে জানা গেছে।