‘আমার তিন স্বামীই আমায় সুখ দেয়নি’, অতীত মনে করে কেঁ’দে ভা-সা’লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

ইউবিজি নিউজ ডেস্ক :- অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বে-ড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভেঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চ-লছে বি-তর্ক । এবং সে বি-তর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হিট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে। সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গন । শ্রাবন্তী অ-ভি-যোগ আনে রাজিব নাকি তার উপর মা-ন-সিক এবং শা-রীরিক অ-ত্যা-চার ক-রে । তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী।

তবে সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে অভিনেত্রী কেঁ-দে ফে-লল । এবং তিনি বলেন যে যথেষ্ট পরিমাণে স্ট্রা-গল করেছেন তিনি। কিন্তু কিসের স্ট্রা-গল সে ব্যাপারে কিছু জানায়নি বিস্তারিত । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে অভিনেত্রী পরিষ্কারভাবে তার আগের দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের সম্পর্কে একরাশ অ-ভি-যোগ নিয়ে এসেছেন এবং সেই পুরনো দিনের কথা গুলো মনে করতে গিয়ে তিনি আবেগী হয়ে পড়েন । চোখের কোনে চ-লে আ-সে জ-ল।

তিনি বলেন যে তৃণমূল কংগ্রেসে তিনি নাকি যোগ্য সম্মান পাচ্ছিলেন না । তাই তিনি যোগ দিয়েছেন বিজেপি তে । তার সাথে সাথে তিনি এটাও মনে করেন যে মানুষের সাথে কাজ করার জন্য সম্মান পাওয়া দরকার আগে । কিন্তু সেই সম্মান তিনি পাননি তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে । এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কোন কথা পৌঁছাতে হলে সরাসরি তাকে তার কাছে যেতে দেওয়া হতো না । কারুর মাধ্যমে পাঠানো হতো তার বার্তা যা তার কাছে অ-প-মা-নজনক তাই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন এবং এই সমস্ত কথাগুলো বলতে গিয়ে তিনি কেঁ-দে ফে-ললেন সাংবাদিকের সামনে ।

 

তথ্য : আজকের সংবাদ