লকডাউনে চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী! ভাইরাল ছবি

ইউবিজি নিউজ ডেস্ক : নুসরত জাহান আর নিখিল জৈনের মতো বেশ কিছুদিন ধরেই খবরে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, তৃতীয় স্বামী রোশনের থেকে ডিভোর্স নিতে চাইছেন তিনি। ওদিকে আবার এখনই ডিভোর্স দিতে রাজি নন রোশন। বউকে কাছে পেতে আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি।

তবে, শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় করা একটি নতুন পোস্ট অভিনেত্রীর ‘চতুর্থ’ বিয়ের জল্পনাকে উসকে দিল। বেশ ভাইরাল হল ছবিখানা।লাল শাড়ি। হাতে শাঁখা পলা। বড় নাকছাবি। সিঁথিতে সিঁদুর। মাথায় টোপর। নব্য বিবাহিতার বেশে এদিন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। আর তা দেখেই জল্পনা রটে, তাহলে কি ‘চতুর্থবার’ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী? যদিও ক্যাপশনে শ্রাবন্তী স্পষ্ট করে দিয়েছিলেন একটি ব্রাইডাল শ্যুটের জন্য তাঁর এই সাজ। কিন্তু, তাতে পার পাননি ট্রোলড হওয়ার হাত থেকে।

বারবার সম্পর্কে (পড়ুন বিয়ে) জড়ানো ও তা ভেঙে যাওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় একাধিক মিম চোখে পড়ে অভিনেত্রীকে নিয়ে। তারওপর বিয়ের ছবি দেখে কুরুচিকর মন্তব্য করতে ছাড়েননি নেটনাগরিকরা। ‘এখন নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি তিনবার বউ সাজার পরও আবার শখ করে সেজেছেন, কী যে হচ্ছে’, ‘এভাবে আর ঘর ভেঙ না’, ‘ব্যস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড।

চারবার বিয়ে করতে চলেছেন। জানি না আর কতগুলো হবে’-র মতো কমেন্টে ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া।যদিও, বর্তমান সম্পর্কের ভেঙে যাওয়ার কারণ নিয়ে প্রথম থেকেই চুপ তিনি। ২০২০-র নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। শ্রাবন্তী ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান।

শ্রাবন্তী-পুত্র ঝিনুকের সোশ্যাল মিডিয়া পোস্ট কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। নাম-না করে যেখানে রোশনকে একহাত নিয়েছিল ঝিনুক। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল। প্রসঙ্গত, রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে এটি ছিল তাঁর তৃতীয় বিয়ে।