কলকাতা

রাজ্য মন্ত্রিসভায় বড়সড় রদবদল

কলকাতা, ৯ নভেম্বরঃ রাজ্য মন্ত্রিসভায় বড়সড় রদবদল। একাধিক দফতরের দায়িত্ব বণ্টন। এদিন রদবদলের পর স্বাস্থ্য, অর্থ, স্বরাষ্ট্র, উত্তরবঙ্গ উন্নয়নের মতো একাধিক গুরুত্বপূর্ণ দপ্তর রইল মুখ্যমন্ত্রীর হাতে। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ। অর্থ উপদেষ্টা করা হল অমিত মিত্রকে। অর্থ দফতরের প্রতিমন্ত্রী করা হল চন্দ্রিমা ভট্টাচার্যকে।

এতদিন পঞ্চায়েত দায়িত্ব সামলেছেন সুব্রত মুখোপাধ্য়ায়। সুব্রত মুখোপাধ্য়ায়ের অকাল প্রয়াণে পঞ্চায়েত দফতরে শূন্যতা তৈরি হয়। মন্ত্রিসভার নয়া রদবদলে পঞ্চায়েত দফতরের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে পুলক রায়কে। পঞ্চায়েত দফতরের প্রতিমন্ত্রী করা হয়েছে বেচারাম মান্নাকে।

দীর্ঘদিন ধরে অসুস্থ রয়েছেন সাধন পাণ্ডে। তাঁর জায়গায় ক্রেতা সুরক্ষা দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে মানস ভুঁইঞাকে। দায়িত্ব বাড়ল পার্থ চট্টোপাধ্য়ায় ও শশী পাঁজার। শিল্প পুনর্গঠন দফতরের দায়িত্ব পেলেন পার্থ চট্টোপাধ্য়ায়। নারী ও শিশু কল্যাণের পাশাপাশি শশী পাঁজা সামলাবেন স্বনির্ভর দফতরের দায়িত্ব।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]