পুলওয়ামা বিস্ফোরণে শহীদ, রাজ্যের বীর জওয়ানদের পরিবারের পাশে দাঁড়াতে মুখ্যমন্ত্রীকে চিঠি সুজনের I UBG NEWS

ওয়েব ডেস্কঃ পুলওয়ামা বিস্ফোরণে ৪০জন সিআরপিএফ জওয়ানের মৃত্যু ও বহু জওয়ান আহত হয়েছেন।দেশের নিরাপত্তা রক্ষার দায়বদ্ধতা এই সব জাওয়ানরাই বীর শহীদ।
এদের মধ্যে আমাদের রাজ্যের দুই বীর সন্তানও শহীদ হয়েছেন।তারা হলেন বাবুল সাঁতরা ও সুদীপ বিশ্বাস।দেশ রক্ষার জন্য শহীদ হওয়া এই বীর জওয়ান দের পাশে দাঁড়িয়েছেন ও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কেন্দ্রীয় সরকার ও নিজ নিজ রাজ্যের রাজ্য সরকার।কিন্তু বাংলার এই দুই বীর শহীদের পরিবারের জন্য এখনো রাজ্য সরকারের তরফ থেকে কোনোরকম সাহায্যের আশ্বাস পাওয়া যায়নি।
এই বিষয় নিয়ে ক্ষুব্ধ সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছেন।তিনি চিঠিতে দাবি করেছেন কেরল সহ অন্যান্য রাজ্য সরকার শহীদ পরিবারগুলির পাশে দাঁড়িয়েছেন।শুধুমাত্র পশ্চিমবঙ্গ সরকার ছাড়া।তিনি চিঠিতে মুখ্যমন্ত্রী র জ্ঞাতার্থে জানিয়েছেন ২০১৬ তে উড়ি হামলাতে শহিদ হয়েছিলেন গদাধর দলুই ও বিশ্বজিত গড়াই।তাদের পরিবারকে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছিলেন রাজ্য সরকার।কিন্তু দুঃখের ব্যাপার এখনো পর্যন্ত সেই আর্থিক সাহায্য তারা পাননি।এব্যাপারে ও ক্ষোভ প্রকাশ করেছেন সিপিএম নেতা।। নীচে থাকলো মুখ্যমন্ত্রীকে লেখা সুজন চক্রবর্তীর লেখা সেই চিঠির প্রতিলিপি।