Ad
জলপাইগুড়িরাজনীতি

ভর্তির দাবিতে কলেজে তৃণমূল ছাত্র পরিষদের বিক্ষোভ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

জলপাইগুড়ি :- কলেজে ছাত্র ভর্তির দাবিতে তৃণমূল ছাত্র পরিষদের বিক্ষোভ কলেজে।আজ আনন্দ চন্দ্র কলেজে প্রায় শতাধিক ভর্তি না হওয়া ছাত্র ছাত্রীদের নিয়ে বিক্ষোভ দেখালো টিএমসিপি।

 বিক্ষোভের পাশাপাশি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে স্মারকলিপি দেওয়া হয় ছাত্র ভর্তির দাবিতে৷

Ad

জলপাইগুড়ি সদর ব্লক এলাকায় এখনো প্রায় ৫হাজার ছাত্র ছাত্রীরা এখনো কলেজে ভর্তি হতে পারেনি।ভর্তি না হতে পারা ছাত্র ছাত্রীদের এখন কি করবে সেটাই ভাবছেন ছাত্র ছাত্রী ও তাদের অভিভাবকরা।

করোনার কারনে এই বছর কলেজে ভর্তির সমস্ত প্রক্রিয়া অনলাইনের মাধ্যমে হচ্ছে। ইতি মধ্যে প্রায় সমস্ত কলেজে ছাত্র ভর্তির শেষ এবং কলেজের আসন সম্পুর্ন হয়ে গেছে।

 বাধ্যহয়ে আজ জলপাইগুড়ি আনন্দ চন্দ্র কলেজের তৃণমূল ছাত্র পরিষদ ইউনিটের পক্ষথেকে নতুন ভর্তি না হতে পারা সমস্ত ছাত্র ছাত্রকে কলেজে ভর্তি নেওয়ার দাবিতে বিক্ষোভ দেখানো হয় কলেজে।

কলেজে বিক্ষোভ দেখানোর পাশাপাশি তাদের দাবি সদর মহকুমা শাসকের অন্তর্গত যে সমস্ত কলেজে গুলি রয়েছে সমস্ত কলেজে আসন সংখ্যা বৃদ্ধি করতে হবে এই দাবিতে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকের মাধ্যমে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়েছে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষথেকে।

তৃণমূল ছাত্র পরিষদের নেতা দেবজিৎ সরকার বলেন আমরা ছাত্র ভর্তির দাবিতে আন্দোলন করছি। ভর্তি না হতেপারা সমস্ত ছাত্র ছাত্রকে কলেজে ভর্তি নিতে হবে।

আরও পড়ুন