জলপাইগুড়ি

ডিজিটাল রেশন কার্ডের দাবিতে জলপাইগুড়ি বিডিও অফিস ঘিরে বিক্ষোভ বাসিন্দাদের

ইউবিজি নিউজ, জলপাইগুড়ি :- ডিজিটাল রেশন কার্ডের দাবি তে জলপাইগুড়ি বিডিও অফিসে বিক্ষোভ বাসিন্দাদের। দীর্ঘদিন থেকে ডিজিটাল রেশন কার্ডের জন্য আবেদন করার পরেও এখনো ডিজিটাল কার্ড হাতে পায়নি বাসিন্দারা।ইতি মধ্যে রেশন দোকান থেকে রেশনের সামগ্রী দেওয়া বন্ধ করে দিয়েছে রেশন ডিলারা।

বারংবার ব্লক প্রশাসনকে বলেও সমস্যা সমাধান হয়নি সদর ব্লকের কিছু বাসিন্দাদের। আজ বাধ্য হয়ে সকালে সদর ব্লক অফিসে তুমুল বিক্ষোভ দেখানোর পাশাপাশি দপ্তরের বাইরে থাকা ডুয়ার্সগামী রাজ্য শড়ক অবরোধ করে বাসিন্দারা।

বিক্ষোভকারীদের দাবি একাধিকবার দপ্তরে এসে বলার পরেও এখনো পর্যন্ত ডিজিটাল রেশন কার্ড দেওয়া হচ্ছে। আজ প্রায় ১হাজার গ্রামবাসী জড়ো হয়েছিল বিডিও অফিসে।সদর ব্লকের বিভিন্ন গ্রামপঞ্চায়েত থেকে বাসিন্দারা বিডি অফিসে এসেছিল।বিক্ষোভের খবর পেয়ে জলপাইগুড়ি কোতয়ালী থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে।

বিক্ষোভকারীদের দাবি তাদের রেশনের সামগ্রী দেওয়ার ব্যবস্থা করতে হবে।সদর বিডিও দীলিপ মিশ্র বলেন ডিজিটা রেশন কার্ড নিয়ে সমস্যা রয়েছে। সমস্ত গ্রামপঞ্চায়েত গুলিকে নির্দের দেওয়া হয়েছে রেশন সামগ্রী দেওয়া বন্ধ না করতে। সমস্যা খুব তারাতাড়ি মিটে যাবে বলে জানিয়েছেন বিডিও।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]