জলপাইগুড়ি

চোপড়ার স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুন করেছে মহম্মদ নাসিরুদ্দিন নামে এক ব্যক্তি, দোষীকে গ্রেফতারের দাবিতে জলপাইগুড়ি জেলা বিজেপির মিছিল

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- উত্তর দিনাজপুরের চোপড়ার স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুন করেছে মহম্মদ নাসিরুদ্দিন নামে এক ব্যক্তি। দোষী নাসিরুদ্দিনকে গ্রেপ্তারের দাবিতে আজ জলপাইগুড়ি জেলা বিজেপির ধিক্কার মিছিল। জেলা কার্যালয় থেকে মিছিলটি বেড় হতেই ১০০মিটারের মধ্যেই মিছিল আটকে দিলো কোতয়ালি থানার পুলিশ। মিছিল আটকানোয় বিজেপি নেতাদের সাথে পুলিশের বচসা। এলাকায় উত্তেজনা।

জলপাইগুড়ি ৪নং ঘুমটি এলাকার বিজেপি জেলা কার্যালয়ে জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীর নেতৃত্বে চোপড়ার মাধ্যমিক ছাত্রীকে ধর্ষণ করে খুন করা দোষী ব্যাক্তির গ্রেপ্তারের দাবিতে একটি ধিক্কার মিছিল বেড় করে। বিজেপি কর্মীরা সামাজিক দুরত্ব মেনে মিছিটি বেড় করে। জেলা কার্যালয়ের থেকে প্রায় ১০০মিটার মিছিলটি যেতেই জলপাইগুড়ি কোতয়ালী থানায় পুলিশ মিছিটি আটকে দেয়।

পুলিশের দাবি বর্তমানে শহর এলাকায় লকডাউন চলছে এই সময় আমরা কোনো মিছিল করতে দেবোনা শহরে। মিছিল আটকানোয় বিজেপি নেতাদের সাথে বচসা শুরু হয় পুলিশ কর্মীদের। দীর্ঘক্ষন বচসার পর বিজেপি কর্মীরা ধিক্কার মিছিলটি ঘুরিয়ে ফের জেলা কার্যালয়ে নিয়ে যায়।

Ad

মিছিলে উপস্তিত ছিলেন জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী, জেলা বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি শ্যাম প্রসাদ সহ বিভিন্ন জেলা বিজেপি নেত্বিত।

জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী অভিযোগ করে বলেন বর্তমান রাজ্যসরকারের আমলে বিভিন্ন ঘটনা ঘটছে আর তৃনমুল সরকার সমস্ত ঘটনাকে ধামাচাপা দিচ্ছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]