বেহাল রাস্তায় ধানের চারা গাছ লাগিয়ে বিক্ষোভ এলাকাবাসীর

জলপাইগুড়িঃ বেহাল রাস্তায় ধানের চারা গাছ লাগিয়ে বিক্ষোভ দেখালো জলপাইগুড়ি দুই নং ওয়ার্ডের ভাটাখানা এলাকার বাসিন্দারা। অন্যদিকে এই বেহাল রাস্তা নিয়ে শাসক দল তৃনমূল ও সিপিএমের মধ্যে কাজিয়া তুঙ্গে। বাসিন্দাদের দাবি ভাটাখানা এলাকায় পুরপরিশেবা বলতে কিছুইনেই সমস্যায় বাসিন্দারা।

জলপাইগুড়ি পুরসভার ২নং ওয়ার্ডের ভাটাখানা লাকার রাস্তাগুলি দীর্ঘদিন থেকে খারাপ। বারংবার জলপাইগুড়ি পুরসভা ও স্থানীয় সিপিএম এর কাউন্সিলকে বলার পরেও সমস্যা সমস্যাই রয়ে গেছে৷ আজ স্থানীয় বাসিন্দারা বাধ্য হয়ে এলাকার বেহাল রাস্তা ও পানীয়জলের সমস্যা সমাধান চেয়ে এলাকার বেহাল রাস্তায় ধানের চারা গাছ লাগিয়ে বিক্ষোভ দেখালো। তাদের দাবি অবিলম্বে এই বেহাল রাস্তা ও এলাকায় একটি মাত্র পানীয়জলের সমস্যা না মিটলে আরো তীব্র আন্দলনের পথে যেতে বাধ্য হবে এই এলাকার বাসিন্দারা।

জলপাইগুড়ি ২নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ও বর্তমানে ওয়ার্ডের কো-অর্ডিনেটর দূর্বা ব্যানার্জি বলেন আমি দীর্ঘদিন থেকে পুরসভাকে এই রাস্তাটি মেরামতের কথা বলেছি কিন্তু পুরসভার শাসন দলের প্রশাসক বোর্ডের সদস্যরা এই ওয়ার্ডটি বিরোধী দখলে থাকায় বেহাল রাস্তাটি মেরামত করছে না।

অন্যদিকে পুরসভার প্রশাসক বোর্ডের পুর্তদপ্তরের দায়িত্বে থাকা সদস্য সন্দীপ মাহাত বলেন পুরসভা ২নং ওয়ার্ডের অনেক নতুন কাজ করছে কিন্তু এই বেহাল রাস্তাটি মেরামতের জন্য স্থানীয় কাউন্সিলর আমাদের জানায়নি সেকারনেই স্থানীয়দের সমস্যা হচ্ছে। স্থানীয় কাউন্সিলর বিষয়টি নিয়ে রাজনীতি করছে৷