ফের তৃণমূল ছেরে বিজেপিতে যোগদান করলেন, মালবাজার ব্লকের এক সময়ের বিজেপির এসটি নেতা ধনিরাম এক্কা

জলপাইগুড়ি ঃ-ফের তৃণমূল ছেরে বিজেপিতে যোগদান করলেন মালবাজার ব্লকের এক সময়ের বিজেপির এসটি নেতা ধনিরাম এক্কা। বিজেপির দাবি ধনিরাম এক্কাকে ভুল বুঝিয়ে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করিয়েছিল তৃণমূল নেতারা।

নিজের ভুল বুঝতে পেরে আজ জলপাইগুড়ি জেলা বিজেপি কার্যালয়ে এসে জেলা সভাপতির হাত থেকে ফের দলীয় পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করলেন ধনিরাম এক্কা ও তার প্রায় ২০জন অনুগামীরা। জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী অভিযোগ করে বলেন তৃণমূল ভুল বুঝিয়ে ভয় দেখিয়ে বিজেপি নেতা কর্মীদের তাদের দলে নেওয়ার চেষ্টা করছে।

আমাদের দীর্ঘ দিনের নেতা মালবাজারে এসটি নেতা ধনিরামকে তৃণমূল মিথ্যা কথা বলে একটি অনুষ্ঠানে নিয়ে গিয়ে তৃণমূলে যোগদান করিয়েছিল আজ ধনিরাম এক্কা নিজে ভুল বুঝতে পেরে আমাদের কাছে এসেছে আমরা সব সময় পাশে থাকবো।

পাশাপাশি জেলার প্রচুর তৃণমূল নেতা ও কর্মীরা বিজেপিতে যোগদান করার জন্য আমাদের সাথে যোগাযোগ করছে। আমরা যে সমস্ত তৃণমূল নেতাদের বিরুদ্ধে কোনো প্রকার, দুর্নীতির অভিযোগ নেই তাদের আমরা বিজেপিতে নেবো।

 অন্যদিকে সদ্য বিজেপিতে আশা ধনিরাম এক্কা বলেন আমি বুঝতে পারিনি তাই তৃণমূলে গিয়েছিলাম আজ নিজের ভুল বুঝতে পেরে আমার পুরানো দলে আবার ফিরে এসেছি।