উত্তরবঙ্গজলপাইগুড়ি

বড়সড় ট্রেন দুর্ঘটনা ময়নাগুড়িতে, বহু যাত্রীর মৃত্যুর আশঙ্কা

ইউবিজি নিউজ ব্যুরো : আজ বিকেলে এক মর্মান্তিক রেল দুর্ঘটনার সাক্ষী থাকলো রাজ্য। ময়নাগুড়ির কাছে বিকানের-গৌহাটি এক্সপ্রেস লাইনচ্যুত হয়ে যাওয়ায় বহু মানুষের প্রাণহানী ঘটেছে বলে মনে করা হচ্ছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫টার সময় এই দুর্ঘটনা ঘটেছে। বহুসঙ্খ্যক মানুষের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে তবে তার সংখ্যাটা কত তা জানতে সময় লাগবে। দোমহনির কাছে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার প্রসঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের মাঝেই ট্রেন দুর্ঘটনার খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে প্রশাসনকে জরুরি নির্দেশ দিলেন তিনি। সমস্ত রকম ভাবে সাহায্যের আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। প্রশাসনকে যুদ্ধকালীন পরিস্থিতিতে উদ্ধারকাজ চালানোর নির্দেশ দেন।

প্রাথমিক অনুমান, ঘণ্টায় ৪০ কিলোমিটার গতিবেগে যাচ্ছিল বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। উত্তরবঙ্গের ময়নাগুড়ি-দোমহনির মাঝে ১০ টি বগি লাইনচ্যুত হয়ে যায়। দুমড়ে মুচড়ে যায় বগিগুলো। সঙ্গে সঙ্গে উদ্ধার কার্য শুরু করেন স্থানীয়রা। উল্টে যাওয়া বগিগুলোর মধ্যে এখনও কত মানুষ আটকে রয়েছে, তা জানা যায়নি।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]