Ad
জলপাইগুড়ি

আজও জলপাইগুড়ি ফার্মাসি কলেজের ছাত্র-ছাত্রীদের সমস্যা সমাধান হলো না

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

জলপাইগুড়িঃ আজও জলপাইগুড়ি ফার্মাসি কলেজের ছাত্র ছাত্রীদের সমস্যা সমাধান হলো না। জেলা প্রশাসনের ডাকা ত্রিপাক্ষিক বৈঠক ভেস্তে গেলো। আজ ছাত্র ছাত্রীদের অনশন ৪দিনে পরলো। আগামী ২৮ তারিখে অ্যাকাডেমিক কাউন্সিল ছাত্র ছাত্রীদের সমস্যা সমাধানের জন্য একটি বৈঠক ডাকা হয়েছে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ।

ছাত্র ছাত্রীদের দাবি বিগত বর্ষের পরীক্ষার ভিত্তিতে ৮০ শতাংশ নম্বর নিয়ে এবং ২০শতাংশ নম্বর হোম অ্যাসাইনমেন্ট ধরে পরীক্ষা নিতে হবে। ছাত্রছাত্রীদের অনশন আন্দোলন চতুর্থ দিনে পড়ল। ইতিমধ্যে অনশণ করতে গিয়ে দুই ছাত্র অসুস্থ হয়ে জলপাইগুড়ি সুপার স্পেশালিষ্ট হাসপাতালে ভর্তি রয়েছে।

Ad

জলপাইগুড়ি ফার্মেসি কলেজের চতুর্থ বর্ষের ছাত্রছাত্রীরা গত ১৭তারিখ কলেজের অধ‍্যক্ষকে টানা ২৪ঘন্টা কলেজে আটকে রেখে পরীক্ষা বাতিল করার দাবিতে বিক্ষোভ দেখায় ।এরপর কলেজের পক্ষ থেকে জানানো হয় ছাত্রছাত্রীদের দাবিমত পরীক্ষার বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

আন্দোলনকারীদের দাবি কোরোনার আবহে আমাদের পরীক্ষা নেওয়া হচ্ছে।আমরা চাইছি রাজ্যসরকারের নির্দেশ মতো আমাদের ৮০ % নম্বর আগের পরীক্ষা গুলো থেকে নিয়ে আর বাকি ২০% নম্বর অ্যাসাইনমেন্টের থেকে নিয়ে আমাদের রেজাল্ট দেওয়া হোক।

এদিন জলপাইগুড়ি ফার্মাসী ইনস্টিটিউটের অধ্যক্ষ সৌরভ সিনহা রায় জানান আমি ছাত্রছাত্রীদের সাথেই রয়েছি।আজ জেলাশাসক ত্রিপাক্ষিক বৈঠকে বসে সমস্যা মেটানোর কথা ছিল।কিন্তু লকডাউনের জন্য আজকের বৈঠক হল না।

অ্যাকাডেমিক কাউন্সিলের সাথে কথা বলে ছাত্রছাত্রীদের নিয়ে বৈঠক করে যাতে করে সমস্যার সমাধান হয় সেই দিকটা দেখা হচ্ছে।আগামি ২৮ তারিখ সংশ্লীষ্ট দপ্তর ছাত্রছাত্রীদের সাথে আলোচনা করবেন বলে জানানো হয়েছে।

আরও পড়ুন