Ad
জলপাইগুড়িরাজনীতি

তৃণমূলের লাগামছাড়া দুর্নীতি,বিজেপি কর্মীদের হত্যার বিরুদ্ধে জলপাইগুড়ির পথে নামলো জেলা বিজেপি কর্মীরা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

জলপাইগুড়ি : তৃণমূলের লাগামছড়া দুর্নীতি,বিজেপি কর্মীদের হত্যার বিরুদ্ধে আজ জলপাইগুড়ির পথে নামলো জেলা বিজেপি কর্মীরা। জলপাইগুড়ি সদর মহকুমা শাসকের দপ্তরে বিক্ষোভ দেখাতে গিয়ে পুলিশের সাথে ধস্তাধস্তি বিজেপি কর্মীদের।

গোটা রাজ্যজুরে তৃণমূলের লাগাছাড়া দুর্নীতি, বিজেপি কর্মীদের উপর মিথ্যা মামলা করে হয়রানি করা,বিজেপি কর্মীদের হত্যা করা সহ একাধিক দাবিতে জলপাইগুড়ি সদর মহকুমা শাসকের দপ্তরে অবস্থান বিক্ষোভ ও ডেপুটেশন দেওয়ার কথা থাকলেউ সদর মহকুমা শাসকের দপ্তর পর্যন্ত পৌছাতে পারলোনা বিজেপি কর্মীরা।

Ad

জলপাইগুড়ি পি ডাব্লু ডি মোড় থেকে জলপাইগুড়ি সাংসদ ডাঃ জয়ন্ত রায়ের নেত্বিতে একটি বিশাল মিছিল করে বিজেপি কর্মীরা। বিজেপি কর্মীদের মিছিল আটকাতে মহকুমা শাসকের দপ্তরের আগেই রাস্তায় মোতায়ন করা হয় বিশাল পুলিশ বাহিনী।

মিছিল পুলিশের সামনে যেতেই মিছিলটিকে আটকে দেওয়া হয় পুলিশের পক্ষথেকে। মিছিল আটকানোর অভিযোগে পুলিশের সাথে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি শুরু হয়।

বিজেপির বিক্ষোভ মিছিলে উপস্তিত ছিলেন জলপাইগুড়ি সাংসদ ডাঃ জয়ন্ত রায়, বিজেপি নেতা শ্যাম প্রসাদ, যুব মোর্চার জেলা সভাপতি শুভঙ্কর ঘোষ সহ প্রায় শতাধিক বিজেপি কর্মীরা।

আরও পড়ুন