ঘুড়ির সুতোতে কাক আটকে হুলস্থুল জলপাইগুড়িতে, দমকল বাহিনীর প্রচেষ্টায় উদ্ধার কাক

জলপাইগুড়িঃ সাতসকালে খাওয়ারের সন্ধানে বেড়িয়ে ঘুড়ির সুতোতে আটকে ঝুলছিল একটি কাক। সকাল থেকে বিস্তর চেষ্টার পরে অবশেষে দমকল কর্মীরা এসে প্রায় ৩০ মিনিটের চেষ্টায় উদ্ধার করলো কাকটিকে৷ জলপাইগুড়ি জেলা আদালত এলাকার ঘাটনা। কাক টিকে উদ্ধার করতে পেরে খুশি দমকল কর্মীরা । 

আজ সকালে জলপাইগুড়ি নবাব বাড়িতে অবস্তিত জেলা আদালতের একটি বড় গাছের মগডালে ঘুড়ির সুতোতে আটকে একটি কাক। বিষটি নজরে আসে আদালতে কর্মরত এক কর্মীর। তিনি অনেক ভাবে চেষ্টা করার পরে কোনো ভাবেই কাকটিকে উদ্ধার করতে পারেনি। অবশেষে খবর দেওয়া হয় জলপাইগুড়ি দমকল কেন্দ্রে। জলপাইগুড়ি দমকল কর্মীরা তাদের একটি ইঞ্জিন নিয়ে ছুটে আসেন নবাববাড়িতে অবস্থিত জেলা আদালতে। বিভিন্ন ভাবে চেষ্টা করে কাকটি উদ্ধার করতে পারছিলনা দমকল কর্মীরা।

অবশেষে একটি বড় বাশেঁর মধ্যে দা বেধে কাটি আটকে থাকা ঘুড়ির সুতোটিকে কেটে কাকটিকে উদ্ধার করতে সফল হয় দমকল কর্মীরা। কাকটি সম্পুর্ন সুস্থ ভাবে উদ্ধার করতে পেরে খুশি দমকল কর্মীরা। আপাতত কাকটি দমকল কর্মীরা তাদের সাথে নিয়ে গেলেও তারা জানিয়েছেন কাকটিকে বনদপ্তরের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন দমকল কর্মী রাহুল মন্ডল।