জলপাইগুড়ি

বিদ্যালয়ের দরজা ভেঙ্গে মিড ডে মিলের চাল ও বাসন চুরি

জলপাইগুড়ি ঃ- বিদ্যালয়ের দরজা ভেঙ্গে মিড ডে মিলের চাল ও বাসন চুরি করে নিয়ে পালালো চোরের দল। খোয়া গেছে প্রায় ৪ কুুইন্টাল চাল ও বাসন।

জলপাইগুড়ি শহরের বেগুনটারিতে অবস্থিত সোনাউল্লা প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা। বিদ্যালয়ের পক্ষথেকে জলপাইগুড়ি কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।ঘটনার তদন্তে নেমেছে কোতয়ালী থানার পুলিশ।

আজ সকালে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা বিদ্যালয়ে এসে দেখতে পান বিদ্যালয়ের মিডমিলের ঘরের দরজা ও জানালা ভাঙ্গা রয়েছে।

ঘরের ভেতরে ঢুকে শিক্ষকরা দেখেন সমস্ত জিনিস লণ্ডভণ্ড হয়ে রয়েছে। প্রায় ৪কুন্টাইলের মতো চাল ও বাসন পত্র চুরি করে নিয়ে গেছে চোরের দল। শহরের প্রানকেন্দ্রে অবস্থিত বিদ্যালয়ের দরজা ও জানালা ভেঙ্গে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Ad

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ডালিম রায় কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে৷ঘটনার তদন্তে নেমেছে কোতয়ালী থানার পুলিশ৷ কোতয়ালী থানার আইসি বিপুল সিনহা জানিয়েছেন আমরা অভিযোগ পেয়েছি চোরদের খোজে তল্লাশি শুরু করা হয়েছে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]