পুজোর আগে বে আইনি মদ ও বিভিন্ন চা বাগানের হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো জেলা আবগারি দপ্তর

জলপাইগুড়িঃ পুজোর আগে বে আইনি মদ ও বিভিন্ন চা বাগানের হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো জেলা আবগারি দপ্তর। শহর সংলগ্ন জলপাইগুড়ি ডেঙ্গুয়াঝার চা বাগান,শিকারপুর চা বাগান সহ বিভিন্ন চা বাগানে জেলা আবগারি দপ্তরের আধিকারিকরা অভিযান চালিয়ে প্রচুর পরিমানে বেয়াইনি হাড়িয়া নষ্ট করে দেয়।

পাশাপাশি প্রচুর পরিমানে হাড়িয়া তৈরি উপকরণ বাজেয়াপ্ত করে। জেলা আবগারি দপ্তর সুত্রে যানাগেছে দীর্ঘদিন থেকে বিভিন্ন চা বাগান থেকে বেয়াইনি মদের ঠেকের বিরুদ্ধে অভিযোগ আসছিল সেই অভিযোগ পেয়ে আবগারি দপ্তরের আধিকারিকরা বেয়াইনি মদ ও হাড়িয়ার বিরুদ্ধে অভিযানে নামলো।

সামনেই পুজো সেই সময় এই বেয়াইনি মদ ও হাড়িয়ার বিক্রি আরো বেশি হবে বলে আশঙ্কা আবগারি আধিকারিকদের৷ গতকাল বিকেল থেকে আবগারি সদর ওসি সুমন কল্যান জানার নেত্বিতে একটি বিশেষ টিম নিয়ে শহর সংলগ্ন ডেঙ্গুয়াঝার চা বাগান, শিকারপুর চা বাগান, জয়পুর চা বাগান সহ বিভিন্ন চা বাগানে অভিযান চালিয়ে প্রচুর পরিমানে হারিয়া তৈরির সামগ্রী বাজেয়াপ্ত করে৷ নষ্ট করে দেওয়া হয়েছে প্রচুর পরিমানে তৈরি হাড়িয়া। এই কাজের সাথে জরিত কাউকে গ্রেপ্তার করতে পারেনি আবগারি দপ্তরের আধিকারিকরা।

আবগারি দপ্তরের সদর ওসি সুমন কল্যান জানিয়েছেন এই ধরনের বেয়াইনি মদ ও হাড়িয়া ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান চোলবে।