Ad
জলপাইগুড়ি

বাইকের দু’চাকায় অশোক স্তম্ভ, পিছু ধাওয়া করে খোলালেন এক যুবক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : বাইকে অশোক স্তম্ভ লাগিয়ে শহর দাপিয়ে বেড়াচ্ছিল এক সেনা জওয়ান। প্রায় ৫ কিলোমিটার পিছু ধাওয়া করে বাইক দাঁড় করিয়ে অশোক স্তম্ভ খুলিয়ে দিল এক যুবক। দৃশ্য ক্যামেরা বন্দি করতে গেলে মুখ লুকালো ওই সেনা জওয়ান। ঘটনায় হইচই পড়ে গিয়েছে জলপাইগুড়ি শহরে।

জলপাইগুড়ি স্টেশন রোড় সংলগ্ন এলাকার বাসিন্দা অশোক শাহ। শনিবার দুপুরে তিনি কাজ সেরে বাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন। শহরের বেগুনটারি মোড় এলাকায় আচমকাই তিনি লক্ষ্য করেন, একটি নীল রঙের বাইকের পিছনে অশোক স্তম্ভ লাগানো অবস্থায় ঘুরে বেড়াচ্ছে একজন। দৃশ্য দেখার সঙ্গে সঙ্গে তিনি ওসি ট্রাফিক বাপ্পা সাহার সঙ্গে যোগাযোগ করেন। এরপর তিনি বাইকের পিছু ধাওয়া করতে করতে কদমতলা মোড়ে এসে ওই বাইকের সামনে দাঁড়িয়ে যান।

Ad

দেখুন ভিডিও 👇

সেখানে তখন উপস্থিত ছিলেন ওসি ট্রাফিক বাপ্পা সাহা এবং অন্যান্য পুলিশ কর্মীরা। তারা তাঁকে জিজ্ঞাসাবাদ করতেই তিনি স্বীকার করেন তিনি একজন সেনা জওয়ান। এই কাজ করে তিনি ভুল করেছেন। এরপর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে বাইক থেকে সেগুলি খুলে ফেলেন। এরপর নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন ওই পুলিশ আধিকারিক।

ঘটনায় অশোক শাহ বলেন, ওই বাইক আরোহী একজন সেনা জওয়ান। আর একজন সেনা জওয়ান এই কাজ করবে তা আমি ভেবে কুল পাচ্ছি না। অশোক স্তম্ভ আমাদের জাতীয় প্রতীক। আর সেটির এই ভাবে অবমাননা মেনে নেওয়া যায় না। এই কারণে বাইকে পিছনে ও সামনে অশোক স্তম্ভ লাগানোর প্রতিবাদ করলাম। বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ যথাযথ ব্যবস্থা নিয়েছে।

আরও পড়ুন