Ad
জলপাইগুড়ি

রাজগঞ্জের সন্যাসীকাটা গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আরও এক অভিযুক্ত

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

জলপাইগুড়িঃ রাজগঞ্জের সন্যাসীকাটা গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আরো এক অভিযুক্ত। এই নিয়ে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তারের সংখ্যা হলো ৪। আজ ধৃতকে জলপাইগুড়ি জেলা আদালতে তোলা হয়। রাজগঞ্জ থানার পুলিশ ধৃতকে নিজেদের হেপাজতে চেয়ে আবেদন জানান।

চলতিমাসের ৪ তারিখে রাজগঞ্জ ব্লকের সন্যাসীকাটা এলাকায় দুই নাবালিকাকে অপহরণ করে ধর্ষণ করে পাঁচ স্থানীয় যুবক। এর পর দুই নাবালিকা কিটনাসক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে দুইজনকে ভর্তি করা হয়ে সেখানে এক নাবালিকার মৃত্যু হয়। দুই নাবালিকা সম্পর্কে দুই বোন। বড় বোনের মৃত্যু হলেও ছোট বোন সুস্থ রয়েছে। সুস্থ থাকা ছোট বোনের অভিযোগের ভিত্তিতে পাঁচ স্থানীয় যুবকের নামে রাজগঞ্জ থানার অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার৷ অভিযোগ পেয়ে রাজগঞ্জ থানার পুলিশ গত ৭ই সেপ্টেম্বর তিন যুবককে গ্রেপ্তার করলেও দুই অভিযুক্ত পালিয়ে যায়।

Ad

আজ পালিয়ে যাওয়া দুই যুবকের মধ্যে আরও এক জনকে শিলিগুড়ি কাওয়াখালি এলাকা থেকে গ্রেপ্তার করেছে রাজগঞ্জ থানার পুলিশ। আজ ধৃতকে জলপাইগুড়ি জেলা আদালতে তুলে পুলিশ নিজেদের হেপাজতে নেওয়ার জন্য আবেদন করেছে রাজগঞ্জ থানার পুলিশ। যদিও গ্রেপ্তার হওয়া অভিযুক্ত যুবক জানিয়েছেন সে এই ঘটনার সাথে জড়িত নয় তাকে ফাঁসানো হয়েছে।

আরও পড়ুন