BIG BREAKING NEWS: করোনায় আক্রান্ত চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য

ওয়েব ডেস্ক: ভিনদেশে আইপিএল প্রস্তুতি শুরুর আগে বড়সড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ হতেই এক ভারতীয় বোলার সহ চেন্নাই ফ্র্যাঞ্চাইজির কয়েকজন স্টাফ মেম্বার আক্রান্ত হলেন করোনাভাইরাসে।

বোলারের পরিচয় খোলসা করে না জানানো হলেও দেশের জার্সি গায়ে ওই বোলার প্রতিনিধিত্ব করেছেন বলে জানা গিয়েছে। সবমিলিয়ে ফ্র্যাঞ্চাইজি সূত্রে খবর ক্রিকেটার এবং স্টাফ মেম্বার মিলিয়ে চেন্নাই শিবিরের নিদেনপক্ষে ১০ জন আক্রান্ত হয়েছেন মারণ ভাইরাসে।

আর সেই কারণে ধোনির দলের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব মিটে গেলেও অতিরিক্ত আরও কয়েকদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে গোটা দলকে। জানা গিয়েছে আগামী ১ সেপ্টেম্বর অবধি বাড়ানো হয়েছে ধোনিদের কোয়ারেন্টাইনের মেয়াদ।

একইসঙ্গে কোয়ারেন্টাইন পর্বে গোটা দলকে আরও একবার কোভিড পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। উল্লেখ্য, চেন্নাইয়ের মাটিতে ৬ দিনের প্রস্তুতি শিবির সেরে আইপিএল খেলতে গত ২১ অগস্ট আমিরশাহীর মাটিতে পা রাখে চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজির সঙ্গে একইদিনে মরুশহরে পা রেখে তারা।

আইপিএলের প্রোটোকল মেনে সেখানে ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজিগুলির প্রত্যেক ক্রিকেটারকে। কোয়ারেন্টাইনের প্রথম, তৃতীয় এবং ষষ্ঠদিন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের কোভিড পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবারই বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের ষষ্ঠ এবং শেষদিন ছিল চেন্নাই ফ্র্যাঞ্চাইজির।

সূত্রের খবর, কোয়ারেন্টাইনের শেষদিন সংগৃহীত নমুনা পরীক্ষায় চেন্নাই শিবিরের অন্তত ১০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গিয়েছে।

কোয়ারেন্টাইন পর্ব শেষ করে রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পঞ্জাবের মতো একাধিক ফ্র্যাঞ্চাইজি যখন প্রস্তুতিতে নেমে পড়েছে তখন চেন্নাই শিবিরে এমন খবর যথেষ্টই উদ্বেগের। বৃহস্পতিবার চেন্নাইয়ের সঙ্গে বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে আরসিবি ফ্র্যাঞ্চাইজিরও। আর কোয়ারেন্টাইন শেষ হতেই এদিন হোটেল চত্বরে ভিন্ন মেজাজে ধরা দেন কোহলি এবং তাঁর দলের ক্রিকেটাররা। ক্রিকেটারদের সঙ্গে আলোচনা এবং আড্ডায় মাততে দেখা যায় দলের কোচ সাইমন কাটিচ এবং ক্রিকেটিং ডিরেক্টর মাইক হেসনকেও।

কোয়ারেন্টাইন পর্বে হোটেলরুমে একে অপরের সঙ্গে দেখা হওয়ার কোনও সুযোগ ছিল না। তাই কোয়ারেন্টাইন শেষ হতেই খোশমেজাজে পাওয়া গেল ক্রিকেটারদের। হোটেল পরিসরেই জমিয়ে আড্ডা দিলেন কোহলিরা। মাতলেন ফুটসলে।

অনেককে আবার দেখা গেল ইন্ডোর গেম কিংবা কম্পিউটার গেমিংয়ে। ছবিগুলি নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে।