গাভাসকরের অশালীন মন্তব্যে গর্জে উঠলেন অনুষ্কা, কড়া জবাব দিলেন অনুষ্কা শর্মা

ইউবিজি নিউজ ডেস্কঃ বিরাট কোহলি ব্যর্থ হলেই সমর্থকদের রোষানলে পড়েছেন আনুশকা শর্মা। এবার আইপিএলে খারাপ ফর্মের জেরে তাকে নিয়ে অশালীন মন্তব্য করেন সুনীল গাভাসকার। সেই মন্তব্যের পরেই তাঁর বিরুদ্ধে শুরু হয়েছে বিক্ষোভ। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। তাঁদের দাবি, অবিলম্বে কমেন্ট্রি দল থেকে বাদ দেওয়া হোক গাভাসকারকে।

কেউ আবার বলেছেন, গাভাসকারের উচিত বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার কাছে ক্ষমা চাওয়া। এবার মুখ খুললেন অনুষ্কা। গাভাসকারকে দিলেন জবাব।

স্পষ্ট ভাষায় জানালেন, গাভাসকরের মন্তব্য ‘রুচিহীন’। শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে অনুশকা বলেন, ‘(আমি জানাতে চাই) যে, মিস্টার গাভাসকার আপনার মন্তব্য রুচিহীন, তা সত্যি। তবে আমি এটা ব্যাখ্যা করতে চাই যে, আপনি কেন একজন স্ত্রীকে তার স্বামীর খেলার জন্য দোষারোপ করে এরকম জঘন্য মন্তব্য করছেন? আমি নিশ্চিত যে বছরের পর বছর ধরে খেলার বিষয়ে মন্তব্য করার সময় আপনি প্রত্যেক ক্রিকেটারের ব্যক্তিগত জীবনের প্রতি শ্রদ্ধা দেখিয়েছেন।

আপনার মনে কি হয় না যে আমার এবং আমাদের জন্য একইরকম সম্মান দেখানো উচিত? আমি নিশ্চিত যে, গতরাতে আমার স্বামীর পারফরম্যান্স নিয়ে মন্তব্য করার জন্য আপনি আরও অনেক শব্দ এবং বাক্য ব্যবহার করতে পারতেন নাকি আপনার শব্দগুলো তখনই প্রাসঙ্গিক হয়, যখন আমার নাম ব্যবহার করেন?’তারপর মাত্র পাঁচ বলে এক রান করে আউট হয়ে যান। তারপর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়ে।

তাতে ধারাভাষ্য দেওয়ার সময় গাভাসকারকে বলতে শোনা হয়, ‘যেহেতু লকডাউন ছিল, শুধু অনুশকার বোলিংয়ের অনুশীলন করেছে ও (বিরাট), ওই ভিডিওটা দেখুন। তাতে কিছু হবে না।গাভাস্কারের সেই মন্তব্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। গাভাসকারের মতো একজন কিংবদন্তি খেলোয়াড় অপর এক খেলোয়াড়ের খারাপ ফর্ম তুলে ধরার সময় কেন সেই খেলোয়াড়ের স্ত্রীকে টেনে আনবেন, তা নিয়ে ব্যাপক সমালোচনার মুখে ভারতের সাবেক এই অধিনায়ক। অনেকে আবার গাভাসকারের পাশে দাঁড়িয়ে দাবি করেন, খারাপভাবে বলতে চাননি তিনি।

তবে বিষয়টি যে অনুশকা একেবারেই ভালোভাবে নেননি। তা তার ইনস্টাগ্রামে স্টোরিতে স্পষ্ট হয়ে গেছে। বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কিংস ইলেভন পঞ্জাব ম্যাচের দিনটা বিরাটের জন্য একেবারেই ভালো যায়নি। প্রথমে দুটি ক্যাচ ফস্কান বিরাট।