শাহরুখের সুপারহিট গানে নেচে জন্মদিনের শুভেচ্ছা জানালেন আন্দ্রে রাসেল, দেখে নিন ভিডিও

UBG NEWS, ডেস্ক : শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ হওয়ার আগে ইয়ন মর্গ্যান শুনেছিলেন তিনি নাকি ভারতের টম ক্রুজ। কিন্তু কিং খানের সঙ্গে আলাপ হওয়ার পর কেকেআর অধিনায়কের প্রতিক্রিয়া, “তিনি টম ক্রুজের থেকেও ভাল।” শুধু মর্গ্যান নয়, তাঁকে ঠিক এতখানিই ভালবাসেন ও শ্রদ্ধা করেন অন্যান্য নাইট তারকারা।

আর দলের মালিকের জন্মদিনে তো রীতিমতো তাঁর সুপারহিট গানে নেচে শুভেচ্ছা জানালেন আন্দ্রে রাসেল।সোমবার ৫৫ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন বলিউড বাদশা (Shah Rukh Khan)।

মধ্যরাত থেকেই ভাসছেন শুভেচ্ছার বন্যায়। আর এদিন সকালে কেকেআরের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে দলের প্রায় প্রত্যেকেই নানা ভঙ্গিতে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। কুলদীপ যাদব, শিবম মাভি, দীনেশ কার্তিক, মর্গ্যানরা জানালেন কিং খানের সঙ্গে তাঁদের প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা।

শাহরুখের কোন ছবিটি কার বেশি পছন্দের। এরই মধ্যে আবার খানিকটা আক্ষেপ করে প্যাট কামিন্স বলে বসেন, তিনি এখনও পর্যন্ত শাহরুখের কোনও ছবি দেখেননি। তবে তিনি যে শাহরুখের সিনেমা দেখতে আগ্রহী, তাও জানান। ‘কাল হো না হো’ থেকে ‘রা-ওয়ান’- সব সুপারহিট ছবির প্রসঙ্গই উঠে আসে সুনীল নারিন, লকি ফার্গুসনদের কথায়।তবে এই ভিডিওতে সবচেয়ে বেশি নজর কাড়লেন রাসেলই।

এমনিতেই গেইল, রাসেলের মতো ক্যারিবিয়ান তারকারা যে খোসমেজাজে থাকেন, তার প্রমাণ মাঠেও পাওয়া যায়। ভাল পারফর্ম করে নাচতেও দেখা গিয়েছে নাইট (KKR) তারকা রাসেলকে। এবার তিনি রা-ওয়ান ছবির বিখ্যাত ‘ছম্মকছল্লো’ গানটিতে কোমর দোলালেন। সঙ্গে বলে দিতে চাইলেন, ঠিক এভাবেই আনন্দ করে যে জন্মদিনটা কাটান শাহরুখ। রাসেলের নাচ, মর্গ্যানের প্রশংসায় যে আপ্লুত হবেন কেকেআর মালিক, তা বলাই বাহুল্য।