এরই নাম ভালবাসা, প্রেমিকার বাড়ি পর্যন্ত সুড়ঙ্গ বানিয়ে ‘প্রেম’ করত প্রেমিক!

ইউবিজি নিউজ ডেস্ক : ভালোবাসার জন্য মানুষ কী রকম উন্মাদনা করে। অনেক ক্ষেত্রে এটি অপরাধের পর্যায়ে যায়। একজন মেক্সিকান লোক নিজের বাড়ি থেকে প্রেমিকের বাড়িতে একটি সুড়ঙ্গ খনন করলেন! কারও নজর না দিয়ে তাদের ভালোবাসা অব্যাহত ছিল। তবে একদিন প্রেমিকের স্বামী এই ঘটনাটি ধরে ফেলেন। সেই সুড়ঙ্গে তাঁর বাড়িতে পাওয়া গিয়েছিল। তিনি সেই সুড়ঙ্গ দিয়ে স্ত্রীর প্রেমিকের বাড়িতে পৌঁছেছিলেন।

তারপরে এই সুড়ঙ্গের বিষয়টি গণমাধ্যমে উঠে আসে। সুড়ঙ্গটি খননের অভিযোগে অভিযুক্ত ব্যক্তির নাম আলবার্তো। তাদের প্রেম ভাল চলছে। তবে প্রেমিকের স্বামী একদিন ভোরে বাড়ি ফিরে আলবার্তোকে দেখেছিল। তিনি আসার সাথে সাথে আলবার্তো একটি সোফার নীচে লুকিয়েছিলেন।
প্রেমিকের স্বামী সেই সোফার নীচে আলবার্তো খুঁজতে গিয়ে টানেলটি সন্ধান করে।

টানেলের প্রবেশদ্বারের ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! তবে স্থানীয় গণমাধ্যমগুলি সুড়ঙ্গের আকার কী ছিল বা এটি কীভাবে খনন করা হয়েছিল তা জানায়নি। আলবার্তোর প্রেমিকার স্বামী তার বাড়িতে এমন একটি টানেল দেখে প্রথমে হতবাক হয়ে গেলেন। তারপরে সাহস নিয়ে তিনি সুড়ঙ্গে প্রবেশ করলেন। তিনি সুড়ঙ্গ হয়ে সোজা আলবার্তো বাড়িতে গেলেন! আলবার্তো তাকে বলেছিল যে সে চলে যাওয়ার সাথে সাথে কাউকে না বলতে। সংঘর্ষ শুরু হয়। মহিলার স্বামীও থানায় অভিযোগ দায়ের করেছেন।