Ad
আন্তর্জাতিকখেলা

ভারতের হারে ইসলামের জয়, পাকিস্তান জয়ে খুশি ভারতের মুসলিমরাও! আজব দাবি পাক মন্ত্রীর

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : ভারত-পাকিস্তান ক্রিকেটের (india-pakistan t 20 world match) লড়াইয়ে অহেতুক ধর্মকে (religion) জড়িয়ে দিলেন পড়শী দেশের অভ্যন্তরীণমন্ত্রী শেখ রশিদ (sheikh rashid)।

গতকাল ভারতকে একতরফা প্রাধান্য কায়েম করে প্রথম কোনও টি ২০ ম্যাচে হারিয়েছে পাকিস্তান। ১০ উইকেটে পাকিস্তানের জয়ের পর বিরাট কোহলি যখন প্রতিপক্ষ শিবিরের ওপেনার মহম্মদ রিজওয়ানকে বুকে জড়িয়ে, বাবর আজমকে অভিনন্দন জানিয়ে নজির স্থাপন করে সবার মন  জয় করলেন, তখন পাক মন্ত্রীর মুখে শুধুই ইসলামের কথা (islam)।

Ad

ট্যুইট করে তাঁর দাবি, ভারতের বিরুদ্ধে গতকালের পাকিস্তানের জয়  ইসলামের জয় (victory of islam)। গোটা দুনিয়ার সব মুসলিম, এমনকী ভারতের মুসলিমরাও (indian muslims) পাকিস্তানের জয়ে আনন্দ করেছেন, উত্ফুল্ল বলে মন্তব্য করেন তিনি।

গতকাল দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রিজওয়ান, আজম চোখ ধাঁধানো ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভার পূরণের আগেই জয় ছিনিয়ে নেন।

একেই হাইভোল্টেজ ম্যাচ, তার ওপর তাতে উত্তেজনার পারদ চড়িয়ে রশিদ খেলা শুরুর আগে ট্যুইট করে পাক দলকে বার্তা দেন, আজ রাতে ভারতের বিরুদ্ধে ম্যাচেই টি ২০ ফাইনাল খেলছে পাকিস্তান। পাকিস্তানের জয় প্রার্থনা করে তিনি লেখেন, বিশ্বকাপের আগের যে কোনও ম্যাচের তুলনায় আজকের ম্যাচের আকর্ষণ, উত্তেজনার মাত্রাই অন্য রকমের।

২০০৭ সালে প্রথম টি ২০ বিশ্বকাপ ফাইনালে ভারতের কাছে ফাইনালে হেরেছিল পাকিস্তান। তারপর গতকাল প্রথম ভারতের বিরুদ্ধে জয় পেল তারা।

পাকিস্তান অবশ্য ২০০৯ এর টি ২০ ফাইনালে জিতে চ্যাম্পিয়ন হয়।

আরও পড়ুন