আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক রবিবার, ঘোষণা হতে পারে পূর্ণাঙ্গ সূচি

ইউবিজি নিউজ, স্পোর্টস ব্যুরো : আইপিএলের ঢাকে কাঠি পড়ে গিয়েছে তখনই যখন আইসিসি T-20 বিশ্বকাপ বাতিল করে। এরপর থেকেই শোনা যাচ্ছিলো এই বছরই আইপিএল হবে এবং ১৯ সেপ্টেম্বরের তারিখ ভেসে ওঠে।

তখনি আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল ঘোষণা করে দেন ১৯ শে সেপ্টেম্বর থেকে আরব আমিরশাহিতে শুরু হবে এবারের আইপিএল।

কিন্তু বাকি ছিল কেন্দ্রীয় সরকারের অনুমোদন। এরপরই সরকারি ভাবে বিসিসিআই আইপিএলের সূচি ও তারিখ ঘোষণা করবে। তাদের আশা ছিল চলতি সপ্তাহেই চলে আসবে অনুমোদন পত্র।

এবার জানা কাছে আগামী রবিবার বিসিসিআই কর্তারা এবং আইপিএল গভর্নিং কাউন্সিল ভার্চুয়াল মিটিং এ বসবেন। জানা যাচ্ছে সেই মিটিংয়েই আইপিএল সূচি নিয়ে সরকারি সিলমোহর পড়ে যাবে এবং তা প্রকাশিত হবে।

সেই সঙ্গে বিভিন্ন বিষয়েও আলোচনা হবে। যেখানে থাকবে আইপিএলে বিদেশী প্লেয়ারদের নিয়ে আসার ব্যবস্থা , হোটেল ব্যবস্থা , সময়সূচির সাথে ভার্চুয়াল বাবল। এসব নিয়ে বিস্তর আলোচনা হবে বলে বিসিসিআই সূত্রে জানা যাচ্ছে।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক কর্তার দাবি “সূচি নিয়ে প্রাথমিক আলোচনা হয়ে গিয়েছে, এই সপ্তাহেই সরকারের অনুমোদন চলে আসবে। এরপরই রবিবার ভার্চুয়াল মিটিঙে সেই সূচিতে সিলমোহর পড়লেই তা প্রকাশিত হবে। “

কিন্তু আইপিএলের সময়সূচি নিয়ে বিস্তর জলঘোলা রয়েছে। আগামী রবিবার এই নিয়ে আলোচনা হবে বলে জানা যায়।