মারা গেলেন সুপারহিরো “BLACK PANTHER” অভিনীত স্টার চ্যাডউইক বোসম্যান

ব্ল্যাক প্যান্থার (BLACK PANTHER) অভিনেতা চাদউইক বোসম্যান(CHADWICK BOSEMAN) মাত্র ৪৩ বছর বয়সে কোলন ক্যান্সারে মারা গেলেন , তাঁর পরিবার এক বিবৃতিতে জানিয়েছে। অভিনেতা চার বছর ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন। “একজন সত্যিকারের যোদ্ধা, চাদউইক এ সব নিয়েই অধ্যবসায় রেখেছিলেন, এবং আপনি যে চলচ্চিত্রগুলিকে এতটা ভালোবাসতে পেরেছেন সেগুলি আপনার কাছে এনেছে,”

বিবৃতিতে তাঁর পরিবার বলেছিল। “মার্শাল থেকে দা 5 ব্লাডস , আগস্ট উইলসনের মা রাইনির ব্ল্যাক বটম এবং আরও অনেকগুলি- অজস্র সার্জারি এবং কেমোথেরাপির সময় এবং এর মধ্যে চিত্রগ্রহণ করা হয়েছিল। ব্ল্যাক প্যান্থারে কিং টি’চাল্লাকে প্রাণবন্ত করে তোলা তাঁর ক্যারিয়ারের সম্মান। “

অভিনেতা ২০১৬ সালে তিন ধরণের কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে ধরা পড়েছিলেন। শেষ সময় তার পাশে স্ত্রী এবং পরিবার ছিলেন ,”।

 

২০১৪ সালের ক্যাপ্টেন আমেরিকা: মার্ভেল সুপারহিরো ব্ল্যাক প্যান্থার হিসাবে উপস্থিত হওয়ার পরে বোসম্যান একটি পরিচিত নাম হয়ে গেলেন, সিভিল ওয়ার এবং তারপরে পরিচালক রায়ান কোগলারের 2018 ছবিতে, যা বিশ্বব্যাপী $ ১.৩ বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে। অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার এবং অ্যাভেঞ্জার্স: এন্ডগেমের চরিত্রে আরও দুটি উপস্থিতির সাথে তিনি এটি অনুসরণ করেছিলেন। তাঁর সর্বাধিক সাম্প্রতিক চলচ্চিত্রের উপস্থিতি ছিলেন পরিচালক স্পাইক লি এর দা 5 ব্লাডস, যা এই বছরের শুরুর দিকে নেটফ্লিক্সে প্রকাশ হয়েছিল।

বোসম্যান জন্মগ্রহণ ও বেড়ে ওঠেন দক্ষিণ ক্যারোলিনার অ্যান্ডারসনে। তিনি তার প্রথম টেলিভিশন চরিত্রটি পেয়েছিলেন ২০০৩ সালে, থার্ড ওয়াচের একটি পর্বে। তার অভিনীত প্রথম অভিনয়টি ২০১৩ সালের স্পোর্টস ড্রামা ৪২-এ এসেছিল, যেখানে তিনি কিংবদন্তি বেসবল খেলোয়াড় জ্যাকি রবিনসন অভিনয় করেছিলেন। বোসম্যান ২০১৭ এর একটি বায়োপিকে আরও একটি কালো আইকন, বিচারক থুরগড মার্শাল অভিনয় করেছিলেন। তিনি সিক্যুয়ালে ব্ল্যাক প্যান্থারের ভূমিকায় সই করেছিলেন।

বোসম্যানের শেষ টুইটটি 12 আগস্টে এসেছিল তিনি ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্টের মনোনীত প্রার্থী কমলা হ্যারিসকে তার মনোনয়নের জন্য অভিনন্দন জানিয়েছেন।

“ক্ষমতায়. অনন্তকাল ক্ষমতায়, ”অস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা ব্যারি জেনকিনস টুইটারে লিখেছেন। ডাক্তার স্ট্রেঞ্জের পরিচালক স্কট ডেরিকসনও সমবেদনা জানিয়েছেন। “চূর্ণ “এখনই হতাশ হওয়া শক্ত নয়,” তিনি লিখেছিলেন।