মন্দিরে যৌন মিলন, ধরা পড়ল যুবতী

UBG NEWS: মন্দির হোক বা মসজিদ কিংবা গির্জা সেখানে অগণিত ভক্তরা ছুটে যান ভগবানের কাছে প্রার্থনা করে মনোবাসনা পূরণের আশায়। অন্যদিকে সেই মন্দিরেই যৌনতার প্রবল উদ্দীপনা দেখাল যুবক-যুবতী। পুলিশি তল্লাশিতে ধরা পড়ল মন্দিরে যৌন মিলনে আবদ্ধ হওয়া যুবতী। শুনতে অবাক লাগলেও এই ঘটনা একেবারে সত্যি।

এই ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার পেনাং এলাকার বাটারওরথ শহরের একটি মন্দিরে। জানা গিয়েছে, ওই যুবতীর সঙ্গে একাধিক যুবক আবদ্ধ হয়েছিলেন যৌন মিলনে। শুধুমাত্র যৌন মিলনই নয়। উদ্দাম যৌনতার সেই ছবি আবার ভিডিও করে ছড়িয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তার জেরেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা মালয়েশিয়া জুড়ে।

সোশ্যাল মিডিয়ায় ওই ছবি দেখেই টনক নড়ে ওই দেশের পুলিশ প্রশাসনের। উদ্দাম যৌনতায় লিপ্ত হওয়া ওই তরুণীর ছবি সোশ্যাল মিডিয়ায় দেখে অভিযুক্ত ওই যুবতীকে চিহ্নিত করে মালয়েশিয়ান পুলিশ। ইতিমধ্যেই পুলিশ ওই যুবতীকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে। পুলিশ জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিওটি ৫৯ সেকেন্ডের। তাতে দেখা যাচ্ছে, ওই যুবতী একজন পুরুষের সঙ্গে উদ্দাম যৌনতায় লিপ্ত হয়েছেন।

পাশে রয়েছেন আরও দুজন পুরুষ। তবে ওই ভাইরাল হওয়া ভিডিওটি দেখে আটক করা ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্ত ওই তিন জন অজ্ঞাত পরিচয় পুরুষের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। যৌন মিলনের সময় এক যুবক ওই ভিডিও করে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় বলে জানায় ওই যুবতী।