প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাউস্টনের অনুষ্ঠানকে সমর্থন জানালো দেশের প্রধান মুসলিম সংগঠন

UBG NEWS, ওয়েব ডেস্ক : মার্কিন যুক্তরাষ্ট্রের হাউস্টনের প্রধান ভারতীয় মুসলিম সংগঠন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) স্বাগত জানানো ২২ সেপ্টেম্বরের একটি অনুষ্ঠান ‘হাউডি মোদী” (Howdy Modi) কে সমর্থন জানিয়েছে।

ইন্ডিয়ান আমেরিকান মুসলিম সংগঠন অ্যাসোসিয়েশন অফ গ্রেটার হিউস্টন (IMAGH) সংগঠন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সন্মানে রাখা স্বাগতম সমারোহে প্রধান আয়জকদের মধ্যে একটি।

ইন্ডিয়ান আমেরিকান মুসলিম সংগঠন অ্যাসোসিয়েশন অফ গ্রেটার হিউস্টন (IMAGH) এর নির্দেশক ডঃ মকবুল হোক বলেন, ‘আমরা একে অপরের বিশ্বাস, প্রথা আর বিচারধারা নিয়ে সহমত না হলেও, যখন সৌহার্দ্যপূর্ণ আর সাম্প্রদায়িক সম্প্রীতির কথা ওঠে, তখন আমরা একে অপরের পরিপূরক হয়ে উঠি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে মুসলিমদের মনে অন্যরকম ভাবনা ঢুকিয়ে দেওয়া হয়েছে, মুসলিমরা যতক্ষণ না ওনার সাথে কথা বলবে, ততদিন ওনার মনের কথা জানতে পারবেনা।

ইন্ডিয়ান আমেরিকান মুসলিম সংগঠন অ্যাসোসিয়েশন অফ গ্রেটার হিউস্টন (IMAGH) লক্ষ্য, এই সংগঠন স্থাপনার পর থেকে বিভিন্ন সংস্কৃতি, সম্প্রদায় এবং ধর্মের মধ্যে একতাকে এগিয়ে নিয়ে যাওয়া। আমেরিকার হাউস্টনে ‘হাউডি মোদী” (Howdy Modi) নামের এই অনুষ্ঠান ঘিরে ভারতীয় আর আমেরিকান মধ্যে অনেক উদ্দীপনা দেখা যাচ্ছে। আয়োজকেরা ৫০ হাজার মানুষের নাম নথিভুক্ত করার পর রেজিস্ট্রেশন প্রক্রিয়া বন্ধ করে দেয়। হাউস্টন থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংযুক্ত রাষ্ট্রের মহাসভার বার্ষিক সন্মেলনে অংশ নেওয়ার জন্য নিউ ইউর্ক যাবেন।