টম্যাটোর জবাবে বোম, ভাইরাল পাকিস্তানি সাংবাদিকের ভিডিও | UBG NEWS

UBG NEWS, ওয়েব ডেস্ক : ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামায় সেনা কনভয়ে জইশ জঙ্গি গোষ্ঠীর হামলায় প্রায় ৪৪ জন সেনা জওয়ান শহীদ হন। এ ঘটনায় কার্যত ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। কূটনৈতিক এবং অর্থনৈতিক এই দুক্ষেত্রেই পাকিস্তানকে এক ঘরে করতে উদ্যোগী হয়েছে ভারত সরকার। কয়েকদিন আগে কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নীতীন গড়করি এক সাংবাদিক বৈঠকে জানান যে, সিন্ধু জলবন্টন চুক্তি অনুজায় শতদ্রু, বিয়াস ও রাভি নদীর যে জল পাকিস্তানকে পাঠানো হত তা বন্ধ করে দেওয়া হবে। অন্যদিকে গোটা দেশজুড়ে প্রতিবাদমুখর কৃষকরা দাবি করেন যে, তাদের উদবৃত্ত করা ফসল তাঁরা আর পাকিস্তানকে রপ্তানি করতে চায় না। এছাড়া ভারত থেকে যে বিপুল পরিমানে পাকিস্তানকে টম্যাটো রপ্তানি করা হয় তা যেন খুব তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হয়।
ইতিমধ্যেই তার জবাবে পাকিস্তান সরব হয়েছে। পাক প্রশাসন জানিয়ে দিয়েছে, ভারত যদি জল বন্ধও করে দেয় তাহলে দেশের কোনও সমস্যা হবে না।
তবে টম্যাটো রপ্তানি প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এক পাকিস্তানি সাংবাদিকের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ওই পাক সাংবাদিক হুঁশিয়ারি দিচ্ছেন যে ভারত যদি টম্যাটো রপ্তানি বন্ধ করে দেয় তাহলে ভারতকে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে।
সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই সকলেই একে হাসির খোরাক বলে গণ্য করতে শুরু করে দিয়েছেন।