৯০০ টাকার ছাড় গ্যাস সিলিন্ডার বুকিংয়ে, এই অফার মিলবে ৩১ জুলাই পর্যন্ত

ইউবিজি নিউজ ডেস্ক : গ্যাস সিলিন্ডার বুকিংয়ে মিলছে ৯০০ টাকার ছাড়! ট্যুইট করে IOCL-র তরফে এই বিষয়ে জানানো হয়েছে । পেটিএম (Paytm)-এর তরফে গ্রাহকদের এই বিশেষ অফারটি দেওয়া হয়েছে । সংস্থার তরফে জানানো হয়েছে ৩১ জুলাই পর্যন্ত গ্রাহকরা এই সুবিধা নিতে পারবেন, অর্থাত্‍ দারুণ এই সুযোগ নেওয়ার জন্য হাতে রয়েছে মাত্র ১০ দিন ।

এলপিজি গ্যাস সিলিন্ডার বুকিংয়ে গ্রাহকরা ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন ।
পেটিএমের মাধ্যমে প্রথম তিনটি সিলিন্ডার বুকিংয়ে পেয়ে যাবে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক । এই অফারের সুবিধা কেবল তাঁরাই পাবেন যাঁরা প্রথম বার পেটিএম অ্যাপের মাধ্যমে বুকিং করবেন ।
পাশাপাশি এই অফার ন্যূনতম ৫০০ টাকার বুকিংয়ে মিলবে ।

এছাড়া এই ক্যাম্পেনে আপনি কেবল একবার এই অফারের সুবিধা নিতে পারবেন ।
IOCL এর তরফে ট্যুইটে এই বিষয়ে জানানো হয়েছে । সংস্থার তরফে জানানো হয়েছে, পেটিএমের মাধ্যমে পেমেন্ট করে সিলিন্ডার রিফিল করলে আপনি ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন । আরও বিস্তারিত জানতে https://paytm.com/cylinder-gas-recharge/indane লিঙ্কে ভিজিট করতে হবে ।

কীভাবে করবেন বুকিং?

প্রথমে পেটিএম অ্যাপে যেতে হবে Paytm এ Show more এ ক্লিক করতে হবে Recharge ও পে বিলে এরপর যেতে হবে Book a cylinder আপনার গ্যাস প্রোভাইডার সিলেক্ট করতে হবে নিজের মোবাইল নম্বর ও এলপিজি আইডি দিতে হবে এরপর পেমেন্ট করতে হবে পেমেন্ট করতেই চলে আসবে স্ক্র্যাচ কার্ড
প্রসঙ্গত, জুলাইয়ে শুরুতে ভর্তুকিযুক্ত রান্নার গ্যাসের দাম প্রায় ২৫ টাকা বৃদ্ধি করা হয়েছিল । কমার্শিয়াল সিলিন্ডারের দাম বাড়ানো হয়েছিল ৮৪ টাকা ।
কীভাবে করবেন বুকিং?