জামাইকে কোলে নিয়ে শ্বাশুড়ির নাচের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

UBG NEWS : করোনা বিশ্ব থেকে যেন মজা আর হাসি এক নিমেষে কেড়ে নিয়েছে। বহু মানুষ কাজ হারিয়ে, নিজেদের কাছের মানুষকে হারিয়ে একাকিত্বের সাথে জীবনযাপন করছেন। তবে বেশিরভাগ মানুষ বর্তমানে এই সকল দুঃখ দুর্দশার ছবিকে দূরে সরিয়ে মাস্ক আর স্যানিটাইজারকে সঙ্গী করে নতুন জীবনে ফিরছেন। আর এই খারাপ সময়ের মুহূর্তে মানুষের মনকে কিছুটা হলেও সতেজ রাখছে সোশ্যাল মিডিয়ার বেশ কিছু মজাদার ভিডিও। যে কারণে মজাদার এই ভিডিওগুলির উপর লক্ষ লক্ষ মানুষ তাকিয়ে রয়েছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সময় জামাইকে কোলে নিয়ে নাচতে মত্ত। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে পড়ে। তবে এই জামাইকে কোলে নিয়ে নাচা আমাদের দেশের কোন এক সমাজে বিয়ের রীতি বলেই জানা গিয়েছে।

আমাদের মতো দেশে বিভিন্ন আঞ্চলিক এলাকায় বিয়ের ক্ষেত্রে নানান ধরনের রীতি রয়েছে। যেমন বিয়ের পর নিজের মেয়েকে শ্বশুর বাড়ি পাঠানোর আগে খই ছিটিয়ে বাবা মায়ের ঋণ পরিশোধ করা একটা রীতি, ঠিক তেমনি জামাইকে কোলে নিয়ে নাচা এবং নাচতে নাচতে খই ছিটানোও এক সম্প্রদায়ের বিয়ের রীতি।

তবে এই ঘটনা বিয়ের রীতি হলেও সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা এমন একটি মজাদার ভিডিও দেখতে পেয়ে বেশ আনন্দিত। পাশাপাশি তারা জামাইকে কোলে নিয়ে নাচা ওই মহিলার এনার্জি লেবেল দেখেও প্রশংসায় পঞ্চমুখ।

সম্প্রতি এই ভিডিওটি একটি ফেসবুক পেজ থেকে আপলোড হওয়ার পর লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। যদিও আপলোডকারী জানাননি ভিডিওটি কবে কোথায় তোলা হয়েছে।