সুশান্ত সিং রাজপুতের সিবিআই তদন্তের দাবিতে এবার যোগ দিলেন বরুণ ধাওয়ান

ইউবিজি নিউজ ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের তদন্তে রোজ নতুন তথ্য বেরিয়ে আসছে। মুম্বই পুলিশ প্রথমেই জানিয়েছিল সুশান্ত আত্মঘাতী হয়েছেন এবং তিনি বহু দিন ধরে অবসাদে ভুগছিলেন। কিন্তু সুশান্তের অনুরাগী এবং কয়েকজন বন্ধুবান্ধব এই দাবি মানতে নারাজ ছিলেন। তাঁরা অনবরত সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবিতে সরব হন।

তাই নতুন করে এই তদন্ত যাতে সিবিআই এর কাছেই থাকে সেই দাবিতে সরব হয়েছেন সুশান্তের পরিবার এবং অনুরাগীরা। অভিনেতা বরুণ ধাওয়ানও সুশান্ত সিং রাজপুতের তদন্তের দাবিতে বৃহস্পতিবার একটি পোস্ট করেন ইনস্টাগ্রম স্টোরিতে।

বৃহস্পতিবার সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি সিবিআই তদন্ত চেয়ে একটি টুইট করেন। তিনি লেখেন, “সত্যিটা জানার এবং সুবিচার পাওয়ার সময় হয়েছে। দয়া করে আমাদের পরিবার এবং সারা বিশ্বকে সাহায্য করুন সত্যিটা জানতে। না হলে আমরা কখনই শান্তিতে বেঁচে থাকতে পারবো না। সুশান্তের সুবিচারের জন্য আপনারা সবাই সরব হোন। #justiceforSushantSinghRajput”

এদিন আরো একটি ভিডিও পোস্ট করেন সুশান্তের দিদি। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, “সিবিআই তদন্তের জন্য আমরা সকলে এক হয়ে লড়ছি। নিরপেক্ষ সুবিচার পাওয়া আমাদের অধিকার। সত্যিটা সামনে আসুক, এছাড়া আমরা আর কিছু চাই না।”

এরপর এই হ্যাশট্যাগ গুলি ব্যবহার করে সুশান্তের ২ প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে এবং কৃতি সানন এবং অভিনেত্রী কঙ্গনা রানাউতও সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবিতে সরব হন। এবার তাদেরই মত বরুণ ধাওয়ান ও নিজের ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করে লেখেন #cbiforSSR। এখন দেখার অপেক্ষা, বলিউডের আর কোন কোন অভিনেতা সিবিআই তদন্তের দাবিতে সরব হন।