এবার প্রিয় তারকা সুশান্ত সিং এর মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে আত্মঘাতী এক অনুরাগী ফ্যান

UBG NEWS, ডেস্ক :অতিসম্প্রতি জানা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর খবরে আত্মঘাতী হয়েছেন তাঁর বৌদি (sister in law) সুধা দেবী। এবার জানা গেল প্রিয় তারকার মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে আত্মঘাতী হয়েছে সুশান্তের এক অনুরাগী (fan)। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, সুশান্তের মতোই গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করেছে সে।

সুশান্তের এই অনুরাগী উত্তরপ্রদেশের বরেলির বাসিন্দা। দশম শ্রেণিতে পড়ে সে। জানা গিয়েছে, ছোট থেকেই সুশান্তের বড় ভক্ত ছিল সে। অভিনেতার মৃত‍্যুর খবর পেয়ে ভেঙে পড়ে সে। প্রিয় তারকার মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে নিজেও আত্মঘাতী হয় সে। জানা গিয়েছে, মৃত‍্যুর আগে একটি সুইসাইড নোটে সে লিখে গিয়েছে, ‘যদি সুশান্ত পারে তবে আমি কেন পারব না?’

গতকাল রাতেই জানা যায়, দেওরের মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে সোমবারই মৃত‍্যু হয় সুশান্তের বৌদি সুধা দেবীর। মুম্বইতে অভিনেতার শেষকৃত‍্যের সময়ই বিহারে পূর্ণিয়া গ্রামে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন সুধা দেবী।সুশান্তের পরিবার সূত্রে খবর, অভিনেতার মৃত‍্যু সংবাদ পাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েছিলেন তাঁর বৌদি সুধা দেবী। তিনি সুশান্তের খুড়তুতো দাদা অমরেন্দ্র সিংয়ের স্ত্রী। অমরেন্দ্র জানান, সুশান্তের মৃত‍্যু স‌ংবাদ পাওয়ার পর থেকেই খাওয়া দাওয়া বন্ধ করে দেন সুধা দেবী।

অসুস্থ হয়ে পড়েন তিনি। বারবার জ্ঞান হারাচ্ছিলেন। পরিবারের সকলে সান্ত্বনা দেন। চিকিৎসক ডেকেও কোনও লাভ হয়নি।

অমরেন্দ্র আরও জানান, জ্ঞান ফিরতেই সুশান্তের কথা জিজ্ঞাসা করছিলেন বৌদি সুধা। তারপর বাড়িতে ধীরে ধীরে লোক সমাগম বাড়তে থাকায় আরও অসুস্থ হয়ে পড়েন তিনি। সোমবার সকাল থেকে স্বাস্থ‍্যের অবনতি হয় তাঁর। অবশেষে যখন মুম্বইতে সুশান্তের শেষকৃত‍্য চলছিল তখন পূর্ণিয়াতে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন বৌদি সুধা দেবী।

পরপর দুটো মৃত‍্যুতে কার্যত ভেঙে পড়েছে অভিনেতার পরিবার।অপরদিকে একমাত্র ছেলের মৃত‍্যুসংবাদ পাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। পাটনার রাজীব নগর কলোনিতে থাকেন তিনি। রবিবার সকালে ফোনে পান ছেলের আত্মহত‍্যার খবর। সুশান্তের পাটনার বাড়ির পরিচারিকা জানান, ফোনে সুশান্তের মৃত‍্যুর খবর পেয়েই ভেঙে পড়েন তিনি। কথা বলার মতো অবস্থাতেও নেই। সোমবার মুম্বই আসেন সুশান্তের বাবা ও দিদি সহ পরিবারের সদস‍্যরা। ছেলের মুখাগ্নি করার সময় ভেঙে পড়তে দেখা যায় বাবাকে।

সুশান্তের মৃত‍্যু নিয়ে নানা জলঘোলা হলেও ময়নাতদন্তের রিপোর্টে অভিনেতার মৃত‍্যুকে ‘আত্মহত‍্যা’ বলেই উল্লেখ করা হয়েছে। ড. আর এন কুপার মিউনিসিপ‍্যাল হাসপাতালে যে ডাক্তার সুশান্তের ময়নাতদন্ত করেছেন তিনি জানান, তাঁর শরীরে কোনও ড্রাগ বা বিষ রয়েছে কিনা তার পরীক্ষা জেজে হাসপাতালে হবে।