করোনা সংক্রমনের গতি লাফিয়ে লাফিয়ে বাড়ছে অথচ এখনো হুঁশ নেই মানুষের, মাস্ক বিহীনভাবে ঘোরাফেরা করার অভিযোগে ৫ যুবককে গ্রেপ্তার করল সাহেবগঞ্জ থানার পুলিশ

দিনহাটা- করোনা সংক্রমনের গতি লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অথচ এখনো হুঁশ ফেরেনি বহু মানুষের। সামাজিক দূরত্ব মানছে না, মাস্ক না পড়েই রাস্তায় ঘোরাঘুরি করছে।

মাস্ক না পরে বাইরে বের হওয়ার অভিযোগে বৃহস্পতিবার পাঁচ যুবককে গ্রেফতার করল সাহেবগঞ্জ থানার পুলিশ। এদিন সাহেবগঞ্জ বাজার এলাকা থেকে ওই যুবকদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকায় সরকার ঘোষিত আংশিক লকডাউন সঠিকভাবে মেনে চলা হচ্ছে কিনা তা নিয়ে পুলিশের তরফ থেকে লাগাতার অভিযান চলছে।

এদিন সাহেবগঞ্জ বাজার ও বাজার সংলগ্ন এলাকায় টহল চলছিল। সেই সময় মাস্ক বিহীন পাঁচ যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ডিজাস্টার ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে।

দিনহাটা শহর সহ গ্রামেগঞ্জে করোনা সংক্রমণ দিনের পর দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ প্রতিহত করার জন্য আংশিক লকডাউন ঘোষণা করেছে সরকার। অথচ মহকুমার বিভিন্ন এলাকায় সরকার ঘোষিত এই আংশিক লকডাউন মেনে চলা হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এই নিয়ে দিনহাটা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দেওয়া হয়েছে।