দেশ

সুখবর, একধাক্কায় অনেকটাই কমল গ্যাস সিলিন্ডারের দাম!

ইউবিজি নিউজ ডেস্ক : বছরের শুরুর দিনেই এল সুখবর। এক ধাক্কায় অনেকটাই কমেছে গ্যাসের সিলিন্ডারের দাম। তবে দাম কমেছে বাণিজ্যিক গ্যাসের সিলিন্ডারের।

১ জানুয়ারি থেকে ১৯ কেজি বাণিজ্যিক গ্যাসের দাম কমেছে ১০০ টাকারও বেশি। জানা গিয়েছে ১৯ কেজি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম ১০২ টাকা ৫০ পয়সা কমেছে।

দাম কমার ফলে রাজধানী দিল্লিতে ১৯ কেজি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম হয়েছে ১৯৯৮ টাকা ৫০ পয়সা। বছরের শুরুতেই এই খবরে খুশি হয়েছেন হোটেল, রেস্তোরার মালিকেরা। তবে ১৯ কেজি গ্যাস সিলিন্ডারের দাম কমলেও ১৪.২ কেজি, ৫ কেজি এবং ১০ কেজি সিলিন্ডারের দাম একই রয়েছে। গত বছর ডিসেম্বর মাসের শুরুতেই একলাফে ১০০ টাকা দাম বেড়ে গিয়েছিল বাণিজ্যিক গ্যাসের সিলিন্ডারের

সেসময় দিল্লিতে ১৯ কেজি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম হয়ে গিয়েছিল ২২০০ টাকা। এটাই সবথেকে দামি রেকর্ড হয়েছিল। এবার এই দাম কমার ফলে সামান্য হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন হোটেল-রেস্তোরাঁয় মালিকেরা। উল্লেখ্য, এর আগে গত ১ নভেম্বর বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম বেড়েছিল ২৬৬ টাকা। তার আগের মাসেও দাম বেড়েছিল বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]