রেল লাইনের উপর থেকে উদ্ধার ডেপুটি স্পিকারের দেহ

ইউবিজি নিউজ ডেস্ক : রেল লাইনের উপর থেকে উদ্ধার কর্ণাটক বিধান পরিষদের উপাধ্যক্ষ এস এল ধর্মেগৌড়ার দেহ। সূত্রে খবর, চিকমাঙ্গালুরুর কাদুর এলাকায় পাওয়া গিয়েছে উপাধ্যক্ষের মৃতদেহ। পাশে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

সেই নোটে তিনি লিখেছেন, ১৫ তারিখ কংগ্রেস নেতারা তাঁর সঙ্গে ধাক্কাধাক্কি করেন, এমনকী চেয়ার থেকে ঠেলে ফেলে দেন। এই ঘটনার জেরে হতাশায় ডুবে গিয়েছিলেন তিনি।

গত রাতে বাড়ির লোককে কিছু না জানিয়ে বেরিয়ে যান ধর্মগৌড়া। তাঁর খোঁজ শুরু করেন পরিবারের লোকজন। আত্মহত্যার কথা সামনে আশায় কার্যত বাকরুদ্ধ গোটা দল। প্রাক্তন প্রধানমন্ত্রী ও জেডিএস নেতা এইচডি দেবগৌড়া বলেছেন, ধর্মগৌড়ার আত্মহত্যা তাঁদের স্তম্ভিত করে দিয়েছে। তিনি শান্ত ও ভদ্র মানুষ ছিলেন। তাঁর এভাবে চলে যাওয়া গোটা রাজ্যের ক্ষতি।

উল্লেখ্য, কয়েকদিন আগেই কর্ণাটক বিধান পরিষদের অধিবেশন চলাকালীন ডেপুটি চেয়ারপার্সন এস এল ধর্মেগৌড়াকে হেনস্থার অভিযোগ ওঠে সভার সদস্যদের একাংশের বিরুদ্ধে। একটি ভিডিও ফুটেজে দেখা যায়, উপাধ্যক্ষ ধর্মেগৌড়ার আসন ঘিরে রয়েছেন কংগ্রেসের বিধান পরিষদ সদস্যেরা। এরপর তাঁদের মধ্যে কয়েকজন টেনেহিঁচড়ে তাঁকে আসন থেকে উঠিয়ে দেন। অশান্তিপর্ব চলাকালীন পৌঁছন বিধান পরিষদের চেয়ারপার্সন কে পি শেট্টি। তিনি এসেই সভা মুলতুবি করে দেন। ওই ঘটনার রেশ না কাটতেই ধর্মেগৌড়ার রহস্যজনক মৃত্যু বেশ কয়েকটি প্রশ্ন তুলে দিয়েছে।