সুশান্ত আত্মঘাতী হননি, তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে, বিস্ফোরক অভিযোগ আইনজীবী বিকাশ সিং-এর

UBG NEWS, ডেস্ক : রহস্য খোলা তো দূর। যত দিন গিয়েছে ততই যেন ক্রমে জটিল হয়েছে ঠিক কীভাবে মৃত্যু হয়েছে বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এবার সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং দাবি করলেন, সুশান্ত আত্মঘাতী হননি, তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।বিকাশ সিং-এর দাবি, তদন্তের সঙ্গে যুক্ত এইমস-এর এক চিকিৎসক কিছুদিন আগে তাঁকে সুশান্তের দেহের ছবি দেখে জানিয়েছিলেন, ছবিগুলি ২০০ শতাংশ ইঙ্গিত দিচ্ছে যে আত্মহত্যা না শ্বাসরোধ করে মারা হয়েছে।

আইনজীবী টুইট করে এই দাবি করেছেন। এই টুইটের পরেই ফের শোরগোল শুরু হয়েছে। টুইটে বিকাশ সিং লেখেন, কেন সিবিআই সিদ্ধান্ত নিতে দেরি করছে তা ভেবে ধৈর্য হারাচ্ছেন তিনি। তাঁর মতে, এই মামলাকে এখনই খুনের মামলায় পরিবর্তিত করা উচিত।উল্লেখ্য, ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও তাঁর পরিবারের তরফে দাবি করা হয়, খুন হয়েছেন সুশান্ত। এনিয়ে মামলাও দায়ের করা হয়।তদন্তে জানা গিয়েছে, মৃত্যুর দিন সকাল সাড়ে ৬ টায় ঘুম থেকে ওঠেন সুশান্ত।

বাইরে আসেন, সবার সঙ্গে কথাবার্তাও বলেন। এরপর সাড়ে ৯ টা নাগাদ জুসের গ্লাস হাতে নিয়ে নিজের ঘরে যান সুশান্ত। তখনই তাঁকে শেষ দেখেন পরিচারক।এরপর সুশান্ত নিজের ঘরের দরজা বন্ধ করে দেন। পরিচারক কী খাবেন জিজ্ঞেস করতে আসেন, কিন্তু সুশান্ত কোনও উত্তর দেননি। দরজাও খোলেননি। এরপর সাড়ে ১২ টা নাগাদ ফের পরিচারক খাবারের কথা জিজ্ঞেস করতে আসেন।

এবারও কোনও উত্তর না পেয়ে দরজা ধাক্কা দিতে শুরু করেন। দরজা না খোলার, কিছুক্ষণ বাদে তাঁর বোনলে ফোন করা হয়। তাঁর বোন থাকেন গুরগাঁওতে। ৪০ মিনিটের মধ্যে বান্দ্রা পৌঁছে যান তিনি।তিনিও অনেক ডাকাডাকি করেন, কিন্তু কোনও সাড়া পাননি। এরপর মেকানিক ডাকা হয় দরজা খোলার জন্য। দরজা খুলতেই তাঁর ঝুলন্তু দেহ দেখা যায়।