সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল মহেশ ভাটের সঙ্গে রিয়া চক্রবর্তীর একান্ত মুহূর্তের ভিডিও, তোলপাড় নেটদুনিয়া

UBG NEWS, ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের প্রয়া’ণের পর থেকে পরিচালক মহেশ ভাট এবং সুশান্তের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে যথেষ্ট জল ঘোলা হয়েছে। রিয়ার সুশান্তকে নিয়মিত মাদ’ক সেবন করা’নোর ঘটনা সামনে এসেছে।

মাদক’চ’ক্রের সঙ্গে সরাসরি যোগাযোগ ছিল রিয়া চক্রবর্তীর। ফলস্বরূপ এন’সিবি গ্রে’প্তার করেছিল তাকে। এবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো মহেশ ভাটের সঙ্গে রিয়া চক্রবর্তীর একান্ত মুহূর্তের একটি ভিডিও।৮ই জুনের মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যা’ট প্রকাশ্যে আসে। ওইদিনই সুশান্তের ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে আসেন রিয়া। যার ঠিক ৬ দিনের মাথায় বান্দ্রার নিজের ঘরে সুশান্তের প্র’য়াণ ঘটে। মেসেজে স্পষ্টভাবেই দেখা যাচ্ছে সুশান্তের সঙ্গে সম্প’র্ক শে’ষ করবার ইঙ্গিত দিয়েছেন মহেশ ভাট।

সেখানে রিয়া মহেশ ভাটকে ম্যাসেজ করে বলেন, “আয়শা মুভস অন..স্যার, মন ভা’রাক্রান্ত তবে একটা স্ব’স্তি।আমাদের শেষ কলটা আমার ঘুম ভাঙিয়ে দিয়েছে। তুমি আমার স্ব’র্গদূ’ত, তুমি ছিলে, তুমি আছ এবং তুমিই থাকবে।” পরিবর্তে মহেশ বলেন, “পিছন ফিরে তাকিও না। সেটাই সম্ভবপর যা অবশ্যম্ভাবী।আমার অনেক ভালোবাসা তোমার বাবাকে। উনি আজ নিশ্চয় একজন খুশি মানুষ”। এরপর রিয়া লেখেন, “অবশেষে একটু সাহস খুঁজে পেলাম, আর সেইদিন তুমি আমার বাবাকে নিয়ে ফোনে যা বলেছিলে সেটা আমাকে শক্ত হতে সাহায্য করেছে আমার বাবার জন্য।

 

 

উনিও তোমাকে অনেক ভালোবাসা পাঠিয়েছেন, ধন্যবাদ সবসময় এতটা স্পেশ্যাল হওয়ার জন্য।” সেই চার প্রকাশ্যে আসায় সকলেই রিয়া এবং মহেশকে নানাভাবে ক’টু’ক্তি করতে থাকে। এরপর যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে, রিয়া চক্রবর্তী কে বই পড়ে শোনাচ্ছেন মহেশ ভাট।সু’গার ড্যা’ডির পড়া বই মনোযোগ সহকারে শুনছেন রিয়া চক্রবর্তী। একটি বেসরকারি সংবাদমাধ্যমে প্রকাশিত হয় এই ভিডিওটি। সেই সংবাদমাধ্যমের কথা অনুযায়ী, এটির রিয়ার ফোনে কোন এক ব্যক্তি রেকর্ড করেছিল। সেই ভিডিওতে রিয়াকে মুভ অন করতে বলেন মহেশ।

অন্যদিকে এনডি’পিএস আ’ইনের ৬৭ নম্বর ধা’রায় রিয়া চক্রবর্তী নিজের দো’ষ স্বী’কার করে নিয়েছেন। মুম্বাইয়ের বাইকুলা জে’লে রয়েছেন রিয়া চক্রবর্তী।

প্রত্যক্ষভাবে রিয়া চক্রবর্তীর সঙ্গে এবং মা*দক’চ’ক্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের মধ্যে রয়েছেন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত, ভিকি কৌশলের মতো জনপ্রিয় তারকারা।সূত্রের খবর, এই সপ্তাহেই শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে তলব করতে পারে এন’সিবি। অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং ফ্যা’শন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে বলে জানা গেছে।