কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মুম্বাই, ২২ মেঃ বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছেনা কঙ্গনার। এবার বলিউড অভিনেত্রীর ব্যক্তিগত দেহরক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন আন্ধেরির এক বিউটিশিয়ান। পাশাপাশি প্রতারণার অভিযোগও তোলা হয়েছে হেগড়ের বিরুদ্ধে।

নির্যাতিতার অভিযোগ, প্রায় আট বছর পরস্পরকে চেনেন তাঁরা। গত বছর জুনে বিয়ের প্রস্তাব দিয়ে ওই মহিলার সঙ্গে একাধিকবার যৌন সম্পর্ক স্থাপন করে কুমার। চলতি বছরের এপ্রিলে ওই মহিলার থেকে মোটা টাকাও নেয় কুমার। তারপরই যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় সে।

এর কিছুদিন পর এক মহিলা নিজেকে কুমারের মা পরিচয় দিয়ে ওই মহিলাকে ফোন করে জানান, কুমারের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। তাই কুমারের সঙ্গে কোনওরকম যোগাযোগ না রাখার কথা বলেন ওই মহিলা। এরপরই কুমারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই মহিলা।

গত ১৯ মে কুমারের বিরুদ্ধে ডিএন নগর থানায় এফআইআর দায়ের করে মুম্বই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে এখনও গ্রেপ্তার হয়নি কুমার হেগড়ে। ব্যক্তিগত দেহরক্ষী হওয়ায় একাধিকবার কুমার হেগড়ের সঙ্গে দেখা গিয়েছে কঙ্গনাকে। তবে ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খোলেননি কঙ্গনা রানাওয়াত।