হার্ট অ্যাটাক! হাসপাতালে ভর্তি সৌরভ গাঙ্গুলি

কলকাতাঃ অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। কার্যত গুরুতর অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। জানা যাচ্ছে, জিম করার সময় হঠাত করেই ব্ল্যাক-আউট হয়ে যান বিসিসিআই প্রেসিডেন্ট। হঠাত করে সৌরভের অসুস্থতার কথা ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েছেন অসংখ্য তাঁর অনুরাগী। উদ্বিগ্ন তাঁর পরিবারের সদস্যরাও।

জানা যাচ্ছে, আজ শনিবার সকালে বাড়িতে জিম করছিলেন সৌরভ। হঠাত করেই সেই সময় মাথা ঘুরে পড়ে যান তিনি। ঠিক কোন কারণে সৌরভ আচমকা এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। এই মুহূর্তে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে।

তবে সূত্রের খবর, এই মুহূর্তে দেশের প্রাক্তন ক্যাপ্টেনের শারীরিক অবস্থা উদ্বেগমুক্ত।

তবে ঠিক কোন কারণে এই ব্ল্যাক আউট তা খতিয়ে দেখছেন চিকিত্‍সকরা।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, এমার্জেন্সি থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওয়ার্ডে স্থানান্তরিত করা হচ্ছে। তবে আগে কোনওদিন এমন ঘটনা ঘটেছিল কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে।

হঠাত করে ব্ল্যাক-আউট হয়ে যাওয়াতে প্রাথমিকভাবে ডাক্তাররাও বেশ কিছুটা উদ্বিগ্ন হয়ে পড়েন। একাধিক পরীক্ষার কথা বলা হয়েছে। সেগুলিই আপাতত করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

তবে সৌরভের পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতেই কিছুটা অসুস্থ বোধ করছিলেন মহারাজ। আজ সকালে জিম করার সময় তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে।