Ad
দেশ

করোনা আক্রান্ত রাহুল গান্ধী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নয়াদিল্লি, ২০ এপ্রিলঃ এবার করোনায় আক্রান্ত হলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এদিন নিজেই টুইটে নিজের অসুস্থতার খবর জানিয়েছেন রাহুল। মঙ্গলবার দুপুরে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। প্রাক্তন কংগ্রেস সভাপতির শরীরে মৃদু উপসর্গ দেখা গিয়েছে।

এদিন টুইটে রাহুল গান্ধী লেখেন, “সামান্য উপসর্গ অনুভব করছিলাম, কোভিড পজিটিভ ধরা পড়েছে। সম্প্রতি যারা যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলে প্রটোকল অনুসরণ করুন এবং সাবধানে থাকুন।”

Ad

সম্প্রতি পাঁচ রাজ্যের নির্বাচনের জন্য ভোটপ্রচার চালাচ্ছিলেন রাহুল। চার রাজ্যে ভোটপর্ব মিটে যাওয়ার পর বাংলায় দুটি জনসভা করেন। কিন্তু উর্ধ্বমুখী করোনা সংক্রমণের জেরে বাকি জনসভা বাতিলের সিদ্ধান্ত নেন তিনি।

রাহুল টুইটারে জানান, ‘করোনা পরিস্থিতির জন্য আমি পশ্চিমবঙ্গে যাবতীয় জনসভা বাতিল করছি। বর্তমান পরিস্থিতিতে বড় জনসভা করলে তার পরিণতি কী হতে পারে, সে বিষয়ে ভাবার জন্য আমি সব রাজনৈতিক নেতাদের গভীরভাবে ভেবে দেখতে বলব।’

রাহুলের পথে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর জনসভায় কাটছাঁট করেন। নরেন্দ্র মোদীর জনসভা বাতিল না হলেও উপস্থিতির সংখ্যা ৫০০-র নীচে বেঁধে রাখার পথে হেঁটেছে বিজেপি।

আরও পড়ুন