Ad
দেশ

রক্তাক্ত বিহার! প্রকাশ্যে গুলি করে খুন বিজেপি নেত্রীর স্বামীকে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : সকাল থেকেই চলছে বিহার বিধানসভা নির্বাচনের ভোট গণনা। কিন্তু গণনা শুরুর কয়েক ঘণ্টা আগেই রক্তাক্ত হল রাজ্য। ভোজপুর জেলায় আরা শহরের বিজেপির মহিলা মোর্চার নগর অধ্যক্ষের স্বামীকে প্রকাশ্যে গুলি করে খুন করল একদল দুষ্কৃতী৷

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।জানা যাচ্ছে, সুন্দরনগর এলাকায় আচমকাই বাইকে করে আসে দুষ্কৃতীরা। প্রীতম নারায়ণ সিং ওরফে সাহেব সিংয়ের উপরে গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর পালিয়ে যায় তারা।

Ad

রাস্তার উপরে গুরুতর আহত হয়ে লুটিয়ে পড়েন সাহেব সিং। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শুরু হলেও দ্রুত তাঁর অবস্থার অবনতি হতে থাকে। এরপর পাটনার এক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তাঁর।

এই ঘটনার খবর পেয়েই ভোজপুরের পুলিশ সুপারিটেন্ডেন্ট কিশোর রাই, সদর এসডিপিও পঙ্কজকুমার রাওয়াত, নাওয়াদা থানার সভারতি সঞ্জীব কুমার দলবল সকলেই ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত শুরু করেন।

মৃতের ছেলে জানিয়েছেন, পেশায় আইনজীবী ছিলেন সাহেব। গতকাল সন্ধেবেলায় তিনি বাড়ি ফিরছিলেন আদালত থেকেই। তখনই তাঁর উপরে হামলা হয়। প্রসঙ্গত, সাহেব সিংও এলাকায় বিজেপির একজন সক্রিয় নেতা হিসেবেই পরিচিত ছিলেন। বিধানসভা নির্বাচনের সময় বহু সভায় তিনি যোগও দিয়েছিলেন।

আরও পড়ুন