Ad
আলিপুরদুয়ারউত্তরবঙ্গদেশ

কমিউনিটি কিচেনে চাল প্রদান করলো আলিপুরদুয়ারের ভল্কা বারোবিশা ১ নং যুব তৃনমুল কংগ্রেস

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার : সারা দেশ জুড়ে চলছে করোনা ভাইরাস নামক মারণ ভাইরাসের লীলাখেলা, যার জেরে চলছে লকডাউন। লকডাউনে বাইরে আটকে গিয়েছেন পশ্চিমবঙ্গ রাজ্যের বিভিন্ন জেলার অনেক শ্রমিক। তাদের নিয়ে আসার ব্যবস্থা করছে সরকার।

আলিপুরদুয়ার জেলার বিভিন্ন ব্লকে এসেছে বহু পরিযায়ী শ্রমিক। এই শ্রমিকদের রাখার জন্য কোয়ারেন্টাইন সেন্টারের ব্যবস্থা করেছে সরকার। সেই সেন্টারের পরিযায়ী শ্রমিকদের খাবার দেওয়ার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তৈরী করা হয়েছে কমিউনিটি কিচেন। এই কমিউনিটি কিচেনে চাল দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলো আলিপুরদুয়ার জেলার ভল্কা বারোবিশা ১ নং যুব তৃণমূল কংগ্রেস।

Ad

আজ তাদের পক্ষ থেকে ২ কুইন্টাল চাল তুলে দেওয়া হয় কমিউনিটি কিচেনের জন্য, উপস্থিত ছিলেন কুমারগ্রাম থানার বারোবিশা আউট পোস্ট -এর ওসি মাননীয় লাকপা লামা মহাশয়। ওনার হাতেই সেই চাল তুলে দেন তৃণমূল কংগ্রেস যুব নেতারা। যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুব সভাপতি জয় প্রকাশ বর্মন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

তৃণমূল যুব নেতা জয় প্রকাশ বর্মন জানান ” পুলিশের কমিউনিটি কিচেনের এই উদ্যোগকে স্বাগত জানাই এবং তাতে আমাদের পক্ষ থেকে কিছুটা দান দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলাম।”

অপরদিকে বারোবিশা আউট পোস্ট -এর ওসি লাকপা লামা জানান ” তৃণমূল যুব কংগ্রেসের এই উদ্যোগ প্রশংসনীয়, তাদের এই দানে অনেকেই উপকৃত হবেন। “

আরও পড়ুন