Ad
দেশ

রাজ্যে ফের নাবালিকা ধর্ষণ, নির্বিকার প্রশাসন

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ওয়েবডেস্ক:‌ যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে ফের নাবালিকা ধর্ষণ!‌ বাঘপত জেলার রামালা গ্রামের এক সরকারি প্রাইমারি স্কুলে এই নারকীয় ধর্ষণের ঘটনা ঘটেছে।

Ad

অভিযোগ, স্কুলের শৌচালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্র। তারপর ওই ছাত্রের দুই দাদাও স্কুলের শৌচালয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। 

জানা গেছে ধর্ষণের মামলা প্রথমে দায়ের করতে চায়নি পুলিশ। ঘটনার দু’‌সপ্তাহ পর প্রশাসনের উচ্চমহলের চাপে পুলিশ মামলা দায়ের করে।

ঘটনার কথা প্রকাশ্যে আসে গত সোমবার ছাত্রীটি অসুস্থ হয়ে পড়ায়। আপাতত হাসপাতালে ভর্তি রয়েছে ছাত্রীটি। পুলিশ অভিযুক্ত তিনজনের নামে ধর্ষণের মামলা দায়ের করেছে। নাবালিকার কাকা জানিয়েছেন, ‘‌ঘটনাটির পর থেকেই আমাদের মুখ বন্ধ রাখার চেষ্টা করা হয়েছিল। ঘটনার একদিন পর অর্থাৎ প্রায় দু’‌সপ্তাহ আগে স্কুলের প্রধান শিক্ষককে গোটা ঘটনা জানাই। কিন্তু তিনি এমন মনোভাব দেখালেন, যেন কিছুই হয়নি।

অভিযুক্তরা একই গ্রামে থাকে। পঞ্চায়েত থেকেও আমাদের উপর চাপ দেওয়া হয়। পুলিশে খবর দিলে গ্রামের সম্মানহানি হবে। এই ভয় দেখানো হয় আমাদের। স্থানীয় পুলিশ আধিকারিকরাও আমাদের কথা শোনেনি। কিন্তু আমাদের বাড়ির মেয়ে অসুস্থ হয়ে পড়ায় আমরা বাঘপত জেলার এসপিকে সমস্ত ঘটনা জানিয়েছি। উনি যাবতীয় ব্যবস্থা নিয়েছেন।’‌ 

আরও পড়ুন