‘১৮০ ল্যান্ডিং’, নতুন শরীরচর্চার ভিডিও পোস্ট বিরাট কোহলির, প্রশংসা ফ্যানদের

UBG NEWS, ডেস্ক :ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) টুইটারেএ তাঁর শরীরচর্চার নতুন ভিডিও পোস্ট করলেন। এর আগে তাঁর ওয়েট লিফ্টিংয়ের ক্ষমতা দেখে চমকে গিয়েছিলেন ফ্যান থেকে ক্রিকেটার সকলেই। এ বার তিনি দেখালেন তাঁর ‘১৮০ ল্যান্ডিং’ শরীরচর্চা।

করোনাভাইরাসে গৃহবন্দিই রয়েছেন তিনিও বাকি ক্রিকেটারদের মতোই। তবে, খেলার মধ্যে না থাকলেও নিজেকে ফিট রাখার সব ব্যবস্থায় করে রেখেছেন তিনি তাঁর বাড়িতেই। যাতে খেলা শুরু হলে যেন তাঁকে ম্যাচে ফিরতে বেশি সময় দিতে না হয়।

 

 

বিরাট কোহলির প্রাথমিক দর্শন ফিটনেস যে কারণে তাঁর দলেরও সেটাই মূলমন্ত্র। এদিন তিনি যে ভিডিওটি পোস্ট করলেন তাতে দেখা যাচ্ছে ১৮০ ডিগ্রিতে লাফিয়ে নিজের পায়ে দাঁড়াচ্ছেন তিনি। তিনি নিজেই এটিকে কঠিন শরীরচর্চা বলেছেন। তিনি লেখেন, ‘‘আমার প্রথম ১৮০ ল্যান্ডিং। সেরা শরীরচর্চা।” কোহলি ভিডিও পোস্ট করার সঙ্গেই ফ্যানদের প্রশংসায় ভরে ওঠে তাঁর টুইটার হ্যান্ডল।

এক ফ্যান লেখেন, ‘‘এভাবেই প্রেরণা দিতে থাকো বিরাট ভাই… তুমি লিজেন্ড।”

আর একজন লেখেন, ‘‘আমার রাজা, তুমি যাই করো সেটাই আইকনিক।”এর আগে ভারতীয় অধিনায়ক নিজের ভারোত্তোলন অনুশীলনের একটি ভিডিও শেয়ার করেছেন যা ইনস্টাগ্রামে হিট হয়ে গিয়েছে। সঙ্গে তাঁর ক্ষমতা দেখে রীতিমতো অবাক ফ্যানরা। “এটি উপার্জন করুন। এটির দাবি করবেন না,” ভিডিওর ক্যাপশনে লেখেন বিরাট কোহলি।

ভক্তদের প্রশংসায় ভরে উঠেছে বিরাট কোহলির ইনস্টাগ্রাম পোস্ট। সেই তালিকায় রয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্সও। তাঁর মন্তব্য সবার নজর কেড়ে নিয়েছে।