আমি শুধু হাতে কিছু দেব না, আমাকেও দিতে হবে : কর্মী সম্মেলনে অনুব্রত I UBG NEWS

বীরভুম : “আমি যেমন দেব সেরকম নেবো, আমি শুধু হাতে কিছু দেব না,আমাকেও দিতে হবে। বীরভূমের দুবরাজপুরে বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে এসে মন্তব্য অনুব্রত মন্ডলের। এছাড়াও এদিন অনুব্রত বাবু এক অঞ্চল সভাপতির উদ্দেশ্যে বলেন, “লিড বেশী দে, লোকসভা ভোটের পর কোনো রাস্তা কাঁচা থাকবে না। “যদিও পরবর্তী সময়ে তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নিজের কথা বিশ্লেষণ করে জানান, “ভোট চাওয়া আমার অধিকার আছে,শুধু দিয়েই যাবো আর ভোট চাইবো না।আমার ভোট চাওয়ার অধিকার আছে।”
মঙ্গলবার বীরভূমের দুবরাজপুরে একটি বুথ ভিত্তিক কর্মী সম্মেলন করে দুবরাজপুর ব্লক তৃণমুলের কংগ্রেস। এদিনের জনসভায় উপস্থিত ছিলেন তৃণমুলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল, সহসভাপতি অভিজিৎ সিংহ, মৎস মন্ত্রী চন্দ্র নাথ সিনহা,জেল পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরীসহ নেতৃত্ববৃন্দ। আর পাঁচটা জনসভার মত এদিনের জনসভায় তিনি প্রীতিটি অঞ্চল সভাপতিদের মঞ্চে তোলেন এবং কত ভোটে আগামী লোকসভা এগিয়ে থাকবে শাসক দল এই প্রশ্ন করেন। এমনকি তিনি প্রীতিটি অঞ্চল সভাপতিকে তাদের সমস্যার কথাও জানতে চান।
অনুব্রত মন্ডল সমস্যার কথা জিজ্ঞেস করা মাত্র প্রতিটি অঞ্চল সভাপতি তাদের অভাব অনুযোগের কথা তাকে বলেন। শুধু অঞ্চল সভাপতি নয়,বুথ স্তরের কর্মী সমর্থকরা তাকে নানান সমস্যার কথা বলেন। কেও বলে রাস্তা নেই তো কেউ আবার বলে ব্রিজ করতে হবে। আবার কেও রাস্তা পাকা করে দেবার আবদার করে।কর্মীদের এই রকম অভিযোগ শুনে অনুব্রত বাবু তার কর্মীদের উদ্দেশ্যে পাল্টা জানান, “আমি যেমন দেব সেরকম নেব।শুধু হাতে কিছু দেব না, আমাকেও দিতে হবে।” জেলা সভাপতির এই কথা শুনে কর্মী সমর্থকেরা উচ্ছাসের সাথে বলে “আমারও লিড দেব।”
এমনকি এক অঞ্চল সভাপতি তার এলাকায় রাস্তা বানিয়ে দেবার জন্য বললে অনুব্রত বাবু এক অঞ্চল সভাপতিকে স্পষ্ট ভাষায় জানিয়ে দেন আগামী লোকসভা ভোটে ভালোভাবে লিড (ভোটে সংখ্যা এগিয়ে থাকা) দিতে পারলে একটাও রাস্তা কাঁচা থাকবে না।তিনি বলেন, “লিড বেশী দে,লোকসভা ভোটের পর একটাও রাস্তা কাঁচা থাকবে না।” যদিও পরবর্তী সময়ে সংবাড মাধ্যমের কাছে নিজের কথা বিশ্লেষণ করে বলেন, “ভোট চাওয়া আমার অধিকার আছে। শুধু দিয়েই যাবো আর ভোট চাইবো না?আমরা এত উন্নয়ন করেছি তাই ভোট চাওয়ার আমার অধিকার আছে।”